‘দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করা উচিত’

1 min read

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় বরিশাল নগরীর ঐতিহাসিক বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন। এ সময় জনসভা মঞ্চে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা।

জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর সঙ্গে কুশল বিনিময় করছেন শেখ রেহেনা। ছবি: সংগৃহীত
এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগ ও শরিক দলগুলোর নেতারা।

রাষ্ট্র পরিচালনার পাশাপাশি প্রধানমন্ত্রী লেখালেখি করেন উল্লেখ করে আনোয়ার হোসেন মঞ্জু বলেন, কাজের ফাঁকে ফাঁকে তিনি (শেখ হাসিনা) অনেক বেশি লেখেন। গল্প না, এদেশের মানুষের কথা তিনি লেখেন।

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। ছবি: ভিডিও থেকে নেওয়া
তিনি বলেন, আমার বঙ্গবন্ধুর সঙ্গে ঘনিষ্ঠভাবে মেশার অভিজ্ঞতা হয়েছিল। বাংলাদেশ সৃষ্টির পেছনে বঙ্গবন্ধুর উৎসাহ-উদ্দীপনা ও পৃষ্ঠপোষকতায় আমরা যখন রাজপথে ছিলাম তখন শেখ হাসিনাও রাজপথে ছিলেন।

শেখ হাসিনার সঙ্গে সরকার পরিচালনার অভিজ্ঞতা জানিয়ে জেপি চেয়ারম্যান বলেন, আমি অনেক সময় অহংকার করি, আমি অনেক পরিশ্রম করি। এখন আর আমি অহংকার করি না। কারণ তিনি (শেখ হাসিনা) আমার থেকেও বেশি পরিশ্রম করেন।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভান্ডারিয়া, কাউখালী এবং নেছারাবাদ উপজেলা নিয়ে গঠিত পিরোজপুর-২ আসন থেকে প্রার্থী হয়েছেন জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু। আওয়ামী লীগের শরিক দল হিসেবে তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি।

+ There are no comments

Add yours