মিছিল-শ্লোগানে মুখরিত প্রধানমন্ত্রীর জনসভাস্থল

1 min read

শহরের বিভিন্ন প্রবেশপথ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা সকাল থেকে বাস-ট্রাক এবং পদব্রজে জনসভাস্থলে উপস্থিত হচ্ছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকেই নেতাকর্মীরা টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আসতে শুরু করেন। নেতাকর্মীদের উপস্থিতিতে সকাল সোয়া নয়টার দিকে জনসভাস্থল কানাই কানাই পূর্ণ হয়ে যায়।

সূত্র জানায়, বেলা ১১টায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসভায় যোগ দেওয়ার কথা আছে। এর আগে শুক্রবার বরিশালের জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়কপথে বরিশাল থেকে টুঙ্গিপাড়া আসেন। রাতে নিজ বাসভবনে অবস্থান করেন তিনি।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া-কোটালীপাড়ায় সাজ সাজ রব পড়েছে। সৃষ্টি হয়েছে ব্যাপক উৎসাহোদ্দীপনা। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও জনসাধারণের চোখেমুখে দেখা যাচ্ছে উৎসবের আমেজ। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সড়কপথ থেকে শুরু করে জনসভার মাঠ- সবখানেই সাজ সাজ রব। ব্যানার, পোস্টার আর তোরণে ছেঁয়ে গেছে চারদিক। জোরদার করা হয়েছে নিরাপত্তা।

নিজের নির্বাচনী এলাকার টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এরপর দুপুরে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আরেক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা আছে।

প্রসঙ্গত, এই আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮৬ সাল থেকে নির্বাচনে প্রার্থী হয়ে আসছেন। এ পর্যন্ত টুঙ্গিপাড়া-কোটালীপাড়া আসন থেকে সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

+ There are no comments

Add yours