ঢাকা-৮ আসনের মানুষের সমস্যার কথা শুনবেন বাহাউদ্দিন নাছিম

1 min read

ঢাকা-৮ সংসদীয় আসনের জনগণের নানা সমস্যার কথা শুনতে সরাসরি যুক্ত হচ্ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ওই আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আগামীকাল বুধবার (২৭ মার্চ) দুপুর ১টায় রাজধানীর কাকরাইলের ব্যাটারি গলির ৮১/১ মনোয়ারা মঞ্জিলের নিচতলায় নিজ কার্যালয় থেকে নির্বাচনী এলাকার জনসাধারণের মতামত শুনবেন তিনি। ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে বাহাউদ্দিন নাছিম নিজেই এ তথ্য জানিয়েছেন।

তিনি ফেসবুক পোস্টে বলেন, প্রাণপ্রিয় ঢাকা-৮ এর সম্মানিত এলাকাবাসী, আপনাদের প্রেরিত মতামতে অনেকেই আমার সঙ্গে সরাসরি দেখা করে কথা বলতে চেয়েছেন। তাদের জন্য এবং নতুন করে যারা আগ্রহী আছেন তাদের সবার জন্য আগামী ২৭ তারিখ দুপুর ১টায় আমি আমার অফিসে উপস্থিত থাকবো, ইনশাআল্লাহ। অফিসের ঠিকানা নিচের ছবিতে দেওয়া আছে। দেখা ও কথা হবে আমার নির্বাচনী এলাকার ভোটারদের সঙ্গে। আপনারা যারা এখনো আপনাদের মূল্যবান মতামত প্রদান করেননি, তারা উপরের web address এর মাধ্যমে মতামত প্রদান করতে পারবেন।

বাহাউদ্দিন নাছিম ঢাকা-৮ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নির্বাচনী এলাকার জণগণের নানা সমস্যা দূর করার লক্ষ্যে www.smartdhaka8.com চালু করেন। এ ওয়েবসাইটের মাধ্যমে তিনি জণগণের নানা সমস্যার কথা শুনেন এবং সেগুলো সমাধানের জন্য কাজ করে যাচ্ছেন।

+ There are no comments

Add yours