দেশবাসীকে আ.লীগের পক্ষে ওবায়দুল কাদেরের ঈদ শুভেচ্ছা

1 min read

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী তথা মুসলিম জনগণকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। এটি মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। আমি দেশবাসী তথা মুসলিম জনগণকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মোবারক।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক আমাদের এ জন্মভূমি। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পরম করুণাময় আল্লাহ-তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা; সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

দেশবাসীর উদ্দেশে তিনি বলেন, আসুন, মনের গহিনে আলো জ্বালিয়ে অমানিশার আঁধার দূর করি। সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে, সর্বোপরি আমাদের দেশকে। অপেক্ষা করি পরবর্তী সকালের বর্ণময় ঈদের জন্য।

ঈদের আগে গ্রামমুখী বাঁধভাঙা জনস্রোত দেখা গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, অনেকেই ঈদযাত্রা নিয়ে দুর্ভোগের আশঙ্কা করেছিলেন। তবে সবার আন্তরিক প্রয়াস ও সহযোগিতায় সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদযাত্রা তুলনামূলক অনেকবারের চেয়ে স্বস্তিদায়ক হয়েছে। ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন, বিশেষ করে প্রধানমন্ত্রী পরামর্শ দিয়েছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রণালয়ের কর্মকর্তা, সড়ক ও জনপথ অধিদফতরের প্রকৌশলী, মালিক-শ্রমিক নেতা, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকসহ সংশ্লিষ্ট সবাই জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসা মানুষের যাত্রা নিরাপদ ও স্বস্তিদায়ক করার জন্য নিরলস প্রয়াস অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন, দুর্ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন ও শৃঙ্খলা বজায় রেখে পরিবহন পরিচালনার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানাচ্ছি। সবাইকে আবারও আওয়ামী লীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক।

+ There are no comments

Add yours