এই ঈদে খালেদার জন্য শিফন শাড়ি পাঠালেন ফালু

1 min read

নিউজ ডেস্ক : প্রেমিকা খালেদা জিয়ার জন্য ঈদুল ফিতরের উপহার হিসেবে একটি শিফনের শাড়ি উপহার হিসেবে পাঠিয়েছেন মোসাদ্দেক আলী ফালু।

শুক্রবার (২০ এপ্রিল) সকালে খালেদার গুলশানের বাসা ফিরোজায় একটি আকর্ষণীয় প্যাকেটে মোড়ানো শাড়িটি পৌঁছে দেয় ফালুর প্রতিনিধি।

ফিরোজার একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ড্রেসটির প্যাকেটের গায়ে লোখা ছিল- ‘তোমার পছন্দের শিফন শাড়ি।’ আর লাভ (ভালোবাসা) ইমোজির নিচে লেখা ছিল- ‘তোমার ফালু’।

সূত্রটি জানায়, প্যাকেটটিতে হাতে পৌঁছানোর পরই মুচকি হেসে সবাইকে রুম থেকে বের করে দেন খালেদা। ফাতেমার (খালেদা জিয়ার কাজের লোক) কাছে মোবাইল ফোনটা চেয়ে দরজা বন্ধ করে দিতে বলেন তিনি।

জানা যায়, বয়সের ভারে ন্যুব্জ হলেও খালেদা জিয়ার মন এখনও একজন যুবতী নারীর মতো। ঈদের আগে ফালুর দেওয়া উপহার পেয়ে খুব খুশি হয়েছেন তিনি। তবে সবাইকে সাবধান করে দিয়েছেন, ছেলে তারেক রহমানের কানে যেন এ খবর না পৌঁছায়। কারণ, ছেলে জানলে তুলকালাম কাণ্ড ঘটাবেন। কারণ এর আগে এক অপ্রীতিকর অবস্থায় দেখে ফালুর পায়ে গুলি করেছিলেন তারেক। এছাড়া বিদেশের সম্পত্তি এবং ব্যবসা-বাণিজ্যের ভাগ নিয়ে তারেকের ‘দুই চোখের বিষ’ মোসাদ্দেক আলী ফালু।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসান খালেদা জিয়া এবং তার সাবেক উপদেষ্টা মোসাদ্দেক আলীর ফালুর মাঝে প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। তাদের প্রেম নিয়ে বিএনপিতে অনেক রটনা রয়েছে। দলটির অনেক নেতাই জানেন, বেগম জিয়া এবং ফালুর মাঝে দূরত্ব থাকলেও তাদের মধ্যে বোঝাপড়াটা ভালো। সেজন্যই খালেদা জিয়ার বিদেশের সকল সম্পত্তি এবং ব্যবসা ফালুই দেখেন।

+ There are no comments

Add yours