বিফলে রোহিতের সেঞ্চুরি, খরুচে মোস্তাফিজ এবং চেন্নাইয়ের জয়

0 min read

ব্যাট হাতে দারুন ভাবে জ্বলে উঠলেন রোহিত শর্মা। খেললেন অপরাজিত ১০৫ রানের ইনিংস; কিন্তু তার এই ইনিংসটি কোন কাজেই লাগলো না মুম্বাই ইন্ডিয়ান্সের। চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হলো ২০ রানের ব্যবধানে।

টস হেরে ব্যাট করতে নামে ২০৬ রানের স্কোর গড়ে তোলে চেন্নাই সুপার কিংস। ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে রোহিত শর্মার ৬৩ বলে ১০৫ রানের অপরাজিত ইনিংসটি সত্ত্বেও ৬ উইকেটে ১৮৬ রানে থেমে যেতে হল মুম্বাই ইন্ডিয়ান্সকে। মূলত রোহিত শর্মা ছাড়া মুম্বাইয়ের আর কোনো ব্যাটার‌ই দাঁড়াতে পারেনি চেন্নাই বোলারদের সামনে।

যদিও বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে বেদম পিটুনি দিয়েছিল রোহিত শর্মা এন্ড কোং। ৪ ওভার বল করে ওভারপ্রতি ১৩.৭৫ করে মোট ৫৫ রান দেন মোস্তাফিজ। উইকেট নেন ১টি। তবে চেন্নাইয়ের শ্রীলংকান পেসার বেবি মালিঙ্গাখ্যাত মাথিসা পাতিরানার বিধ্বংসী বোলিংয়ের মুখেই হাঁটতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। চার ওভারে ২৮ রান দিয়ে চার উইকেট নেন তিনি। ম্যাচ সেরাও নির্বাচিত হন এই পেসার।

২০৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭.১ ওভারে ৭০ রানের জুটি গড়ে তোলেন রোহিত শর্মা এবং ইশান কিশান। ১৫ বলে ২৩ রান করে ইশান আউট হয়ে গেলে পেছনের পায়ে চলে যায় মুম্বাই। সেখান থেকে আর ঘুরে দাঁড়াতে পারেনি তারা। তিলক ভার্মা ২০ বলে ৩১ রান করলেও দলকে পরাজয় থেকে বাঁচাতে পারেননি। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন রোহিত শর্মা। ৬৩ বলে ১১ বাউন্ডারি ও ৫ ছক্কায় ১০৫ রান করেন তিনি।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান করে চেন্নাই সুপার কিংস। রুতুরাজ গায়কোয়াড় করেন ৬৯ রান। শিভাম দুবে করেন ৬৬ রান। শেষ মুহূর্তে ধোনি ৪ বলে করেন ২০ রান।

+ There are no comments

Add yours