‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থেমে নেই’

1 min read

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন আত্মমর্যাদা ও অর্থনৈতিক স্বাধীনতার কঠিন সংগ্রামে বীর দর্পে এগিয়ে চলেছে, সেই মুহূর্তে বাতাসে ষড়যন্ত্রের গন্ধ খুঁজে পাওয়া যাচ্ছে।

সম্প্রতি ঢাকা-১৪ আসনের অন্তর্গত ৯ নম্বর ওয়ার্ডের নজরুল ইসলাম কনভেনশন সেন্টারে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থেমে নেই। কিভাবে গণতন্ত্রকে আবারও নস্যাৎ করা যায় সেই চেষ্টা তারা এখনো অব্যাহত রেখেছে।’

তিনি আরো বলেন, ‘রাজনীতিবিদ এবং রাজনীতিকে খাটো করে বিতর্কিত করে আবারও সেই বিরাজনৈতিকীকরণের অশুভ শক্তি নানাভাবে সক্রিয় হয়েছে। আমরা ঐক্যবদ্ধ থাকব, আমরা ঐক্যবদ্ধ আছি এবং শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়েই যাব।’

শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করে উপস্থিত জনসাধারণকে ঢাকা-১৪ আসনে নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান নিখিল।

৯ নম্বর ওয়ার্ডে যুবলীগের সভাপতি নাসির উদ্দিন খানের সভাপতিত্বে ও ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আসরাফ ইফতেখার, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহসভাপতি হাজী জলিলুর রহমান, ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সাবেক সহসভাপতি ডা. আলেয়া খাতুন, মোটরচালক লীগের সভাপতি মো. আলী হোসেনসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

+ There are no comments

Add yours