‘বঙ্গবন্ধুকন্যা দেশের শিক্ষার মানোন্নয়নে সবসময় কাজ করে যাচ্ছেন’

1 min read

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামীর ভবিষ্যৎ। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রধানমন্ত্রী ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি পড়াশোনায় মনোযোগী হওয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবকিছুর আগে শিক্ষাগ্রহণের পরামর্শ দিয়েছেন। বলেছেন, ছাত্ররাজনীতি আমরা করবো, কিন্তু শিক্ষাই হবে জীবনের সবচেয়ে বড় সম্পদ; চলার পথের পাথেয়। শিক্ষাই সবাইকে এগিয়ে নেওয়ার পাশাপাশি জীবন গড়ে তুলবে। দেশ ও জাতিকে উন্নত করবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে চাঁদপুর শহরের রসুইঘরে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সুজিত রায় নন্দী।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশের শিক্ষার মানোন্নয়নে সবসময় কাজ করে যাচ্ছেন। শিক্ষার্থীদের মাদক মুক্ত, মানসিক বিকাশ ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে আমাদের সবার কাজ করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এম মেসবাহউদ্দিন সরকার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ব্যাচের শিক্ষার্থী, চাঁদপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক রনজিত বণিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলীপ চন্দ্র দাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদ আহমেদ জয় ও সার্বিক পরিচালনা করেন তানভীর ইসলাম নিশাত।

+ There are no comments

Add yours