প্রতিবাদের নামে আবারও মারমুখী বিএনপি, রংপুরে পুলিশের ওপর হামলা

1 min read

নিউজ ডেস্ক : প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের নামে আবারও তাণ্ডব শুরু করেছে বিএনপি। বিভিন্ন জেলায় জেলায় চলছে হামলার ঘটনা। মঙ্গলবার রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের ওপর অতর্কিত হামলা করে বিএনপির নেতা-কর্মীরা।

রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান শামু বলেন, সারা বাংলাদেশের জনগণ অধিকার প্রতিষ্ঠা করার জন্য রাজপথে নেমেছে। এই মুহূর্তে সামনে যারা আসবে, তাদেরকেই প্রতিহত করা হবে। প্রয়োজনে পেটোয়া বাহিনী গঠন করা হবে। যদি ক্ষমতায় যেতে আরও দরকার পড়ে, তবে আমাদের নেতাকর্মীরা হত্যার রাজত্ব কায়েম করবে।

রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহমুদ উন নবী ডন বলেন, আটা, চিনি, তেলসহ নিত্যপণ্যের দাম দ্বিগুণ বেড়ে গেছে। সরকারের কোনো নিয়ন্ত্রণ নেই। পুলিশও কিছু বলছে না সরকারকে। তাই আমাদের জনগণ একটু ক্ষেপে গিয়ে হামলা করে। পরে অবশ্য আমরা ওদেরকে ঠাণ্ডা করেছি।

এদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা জানান, নিরাপত্তার স্বার্থে প্রতিটা পয়েন্টেই পুলিশ থাকে। কিন্তু আজ সকালে বিএনপি নেতাকর্মীদের কী হলো বুঝলাম না। বিনা উসকানিতে হঠাৎ করেই পুলিশ সদস্যদের উপর হামলা করে। প্রাণে বাঁচাতে পুলিশ সদস্যরা সরে গেলেও নিজেরা কোনো হামলা করেনি। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা করছে।

+ There are no comments

Add yours