লাইভ শো-তে কৌতুকশিল্পীর গালে গায়িকার চড়

1 min read

টেলিভিশনের এক ‘নন-ফিকশন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের দুই সঞ্চালক— মহসিন আব্বাস হায়দার এবং কৌতুকশিল্পী শেরি নান্‌হা। সেই অনুষ্ঠান চলাকালীন গায়িকার উদ্দেশে ব্যক্তিগত কিছু প্রশ্ন করে ফেলেন শেরি। আর এতেই ক্ষিপ্ত হয়ে কৌতুকশিল্পী শেরি নানহাকে চড় মারেন শাজিয়া।

‘পাবলিক ডিমান্ড’ নামের এ অনুষ্ঠানের একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যায়, শেরি নানহা বলেন, ‘ধরেন, আমরা বিয়ে করলাম। বিয়ের পর আপনাকে মন্টে কার্লোতে হানিমুনে নিয়ে যাব। আপনি কি বলবেন, কোন ক্লাসে যেতে চান?’ এই কথা শুনে রেগে যান গায়িকা শাজিয়া মঞ্জুর।

সোফা থেকে উঠে শাজিয়া থাপ্পড় মারেন জ্যেষ্ঠ কমেডিয়ান শেরি নানহাকে। এরপর এলোপাড়ারি চড় মারতে থাকেন এই গায়িকা।
এ পরিস্থিতিতে সোফা থেকে উঠে শাজিয়া মঞ্জুর বলতে থাকেন, ‘‘লোকটি মনে হচ্ছে তৃতীয় শ্রেণির। শেষবারও আপনাকে বলেছিলাম, সবাই ভেবেছে, প্র্যাঙ্ক।

এবার তো ‘হানিমুন’–এর কথা বলছেন। লজ্জা নেই আপনার? আপনার উদ্দেশ্যটা কী? হানিমুন! একজন নারীর সঙ্গে ‘হানিমুন’ নিয়ে কথা বলছেন? মানুষ জানে না, শেষবারও আমার সঙ্গে তিনি বেয়াদবি করেছেন। সবাইকে বলেছি, এটা প্র্যাঙ্ক, তখনো আপনাকে আমি বকেছিলাম!’’
এ পরিস্থিতিতে ক্যামেরায় ঢুকে যান অনুষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত লোকজন। কিন্তু শাজিয়াকে থামানোই যাচ্ছিল না। সোফা থেকে সরে অন্য পাশে চলে গেলে, সেখানে গিয়ে শেরিকে ধাক্কা মেরে ফেলে দেন শাজিয়া।

লাইভ টিভি অনুষ্ঠানে এমন ঘটনা দেখে হতবাক নেটিজেনরা। আবার কেউ কেউ বলছেন, এটি পরিকল্পিত। অনুষ্ঠান হিট করার জন্য এই ঘটনা ঘটিয়েছেন তারা।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours