ফিরছেন আমির, জানালেন নতুন সিনেমা মুক্তির তারিখ

1 min read

২০২৩ সালটা অনেক তারকার জন্য উল্লেখযোগ্য হলেও বলিউডের পারপেকশনিষ্ট আমির খানের জন্য ছিল নিতান্তই সাদামাটা একটা বছর। এ বছর আমিরকে পর্দায় দেখা যায়নি। তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর সিনেমা জগত থেকে দুরে আছেন অভিনেতা। সময় দিচ্ছেন পরিবারকে।

তবে নতুন বছরেই পর্দায় আসার ঘোষণা দিয়েছেন আমির। তাকে দেখা যাবে আসন্ন চলচ্চিত্র ‘সিতারে জামিন পার’-এ।

এর আগে জানা গেছে, আমির খান তাঁর নতুন সিনেমার শুটিং শুরু করেছেন। এবার ‘সিতারে জামিন পার’-এর মুক্তি নিয়ে নতুন তথ্য প্রকাশ করলেন আমির খান।

জানালেন, এ বছরই আসছে সিনেমাটি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘সিতারে জামিন পার’-এর মুক্তি প্রসঙ্গে কথা বলেছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট।’ আমির বলেন, ‘অভিনেতা হিসেবে এটাই আমার পরবর্তী সিনেমা হতে চলেছে। আমরা এটি আগামী বড়দিনে মুক্তির পরিকল্পনা করছি।চিত্রনাট্য শুনেই আমার গল্পটা পছন্দ হয়েছিল।’

সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে আমির তো থাকছেন, তবে রয়েছে আরও চমক। আমির বলেন, ‘এতে আমি মুখ্য চরিত্রে নয়, ক্যামিও চরিত্রে রয়েছি।’

কয়েক মাস আগে ‘সিতারে জামিন পার’ নিয়ে প্রথম মুখ খুলেছিলেন আমির খান।

সিনেমাটির নাম জানানোর পাশাপাশি অভিনেতা জানিয়েছিলেন যে, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ও আমির অভিনীত প্রশংসিত চলচ্চিত্র ‘তারে জামিন পর’-এর আঙ্গিকেই তৈরি হবে এটি। বহুল প্রশংসিত ওই সিনেমাতে বিশেষ ভাবে সক্ষম বাচ্চাদের সাফল্যের কাহিনি তুলে ধরা হয়েছিল। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করা ঈশান ছিল ডিসলেক্সিয়া রোগে আক্রান্ত। আমির অভিনয় করেছিলেন আর্ট শিক্ষক রামশঙ্কর নিকুম্ভের চরিত্রে। এবার সেই সিনেমার আঙ্গিকেই নতুন করে সামাজিক বার্তা নিয়ে ‘সিতারে জামিন পার’ আনতে চলেছেন আমির খান।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours