ঘোষণা দিয়েও ঈদে আসেনি, অবশেষে ১০ মে আসছে ‘পটু’

1 min read

মাস দুয়েক আগে থেকেই ঘোষণা দিয়েছিল গেল ঈদেই মুক্তি পাবে জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘পটু’। তবে ঘোষণা, প্রচারণা এবং পোস্টার গান রিলিজের পরও শেষ মুহূর্তে পিছিয়ে যায় সিনেমাটি। এবার জানা গেল আসছে ১০ মে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আজ বিকেলে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে পেজে ঘোষণাটি দেওয়া হয়।

পরে সেটি পরিচালক ও অভিনয়শিল্পীরা শেয়ার করেন।

গেল বছরের সেপ্টেম্বরে শেষ হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন সিনেমা ‘পটু’র শুটিং। যদিও নতুন এই ছবিটির ঘোষণা দিয়েছিলেন বেশ আগেই। জাজ সূত্রে জানা গিয়েছিল, ছবিটির পরিচালক ও প্রধান অভিনয়শিল্পীদের বেশির ভাগই নতুন।

সেই অনুযায়ী ছবিটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। আর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইভান সাইর। দুজনেরই প্রথম। জানা গেছে, এই সিনেমার নায়িকারও এটিই প্রথম সিনেমা।

জানা যায়, রাজশাহী শহরের চরখানপুরে হয়েছে সিনেমাটির শুটিং। ছবিটির শুটিং নিয়ে কথা হয় অভিনেতা ইভান সাইরের সঙ্গে। শুটিং অভিজ্ঞতা শেয়ার করে তিনি কালের কণ্ঠকে বলেন, ‘চরখানপুর খুব দুর্গম এলাকা। সেখানে আমরা টানা ২২ দিন শুটিং করেছি। রাতে থেকেছি তাঁবু টাঙিয়ে।

কষ্ট করে পুরো কাজটা করেছি। চার দিন শুটিং হয়েছে রাজশাহী শহরে। অল্প কিছু অংশের শুটিং হয়েছে নওগাঁয়। সব মিলিয়ে আমাদের প্রায় ৭০ জনের একটা টিম কাজ করেছি ছবিটির সঙ্গে।’

চরে শুটিংয়ের কারণ প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘গল্পটাই এমন। এখানে দুজন তরুণ-তরুণীরে গল্প এমনভাবে বলা হয়েছে, যেখানে চর, চরের জীবন, চরের মানুষ―সবই চলে আসবে। পাশাপাশি গল্পটাও মানুষ উপভোগ করবে বলে আমার বিশ্বাস।’

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours