৭ জানুয়ারি বিএনপির রাজনৈতিক পরাজয় ঘটবে: নসরুল হামিদ

1 min read

বুধবার কেরাণীগঞ্জ তেঘরিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে আব্দুল্লাহপুর সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলের মাঠে নির্বাচনি সমাবেশে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না উল্লেখ করে নসরুল হামিদ বলেন, আওয়ামী লীগ কখনো রাজনৈতিকভাবে সন্ত্রাসকে প্রশ্রয় দেয় না। আমরা যখন থেকে এই কেরাণীগঞ্জ এলাকায় রাজনীতি শুরু করেছি, আওয়ামী লীগ থেকে এই এলাকায় সন্ত্রাসকে প্রশ্রয় দেওয়া হয়নি। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় এই এলাকায় এমন কোনো অলিগলি ছিল না, যেখানে সন্ত্রাসের রাজত্ব ছিল না।

আওয়ামী লীগের এই নৌকার প্রার্থী বলেন, মানুষ সন্ধ্যার পর বাসা থেকে বের হতে পারতো না। কারণ, সন্ত্রাস-চাঁদাবাজি ছিল এই এলাকার নৈমিত্তিক ঘটনা। এই অঞ্চলে উন্নয়ন বলে কিছু ছিল না। ঢাকার খুব কাছে হওয়ার পরও এ অঞ্চল এতোটাই অবহেলিত ছিল যে, মানুষ ‘বাতির নিচে অন্ধকার’ বলে কেরাণীগঞ্জকে অভিহিত করতো।

তিনি বলেন, কেরাণীগঞ্জের অন্ধকারের সেই অবস্থার উত্তরণ আমরা করেছি। মানুষের মনে এখন এটা প্রতিষ্ঠিত হয়েছে যে- কেরাণীগঞ্জ এখন আর সন্ত্রাসের জনপদ না। কেরাণীগঞ্জ এখন বসবাস উপযোগী ভালো উপ-শহর। এখানে উন্নয়ন হয়েছে, রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান যেমন হয়েছে, ঠিক তেমনই মানুষের নিরাপত্তা আছে। ২৪ ঘণ্টা এখন বিদ্যুৎ থাকে। ব্যবসা-বাণিজ্যের সুযোগ তৈরি হয়েছে। দিনে দিনে এই সুযোগ-সুবিধা গুলো আরও বাড়ছে।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য কথা উল্লেখ করে নসরুল হামিদ বলেন, যদি উন্নয়ন চান, বিএনপি-জামায়াতে সন্ত্রাস-নৈরাজ্যকে প্রতিহত করতে হবে এবং নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ পুনরায় সরকার গঠন করলে কেরাণীগঞ্জে আরও উন্নয়ন হবে। তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহর চাঁন মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরাণীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম. ই মামুন, তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান লাট মিয়াসহ স্থানীয় নেতাকর্মীরা।

+ There are no comments

Add yours