জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা

0 min read

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ড. সিদ্দিকুর রহমান সরকার।

বুধবার (১ মে) টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান এবং বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন তিনি ।

পরে, রাজউক চেয়ারম্যান পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাতে অংশ নেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: মইনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা প্রকৌশলী শেখ জিয়াউল হাসান, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আমিনুল রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের এ্যাডমিন ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান মেজর জেনারেল (অব) ড. সিদ্দিকুর রহমান সরকার ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours