বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

1 min read

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।

দ্বিতীয় মেয়াদে ওই ইউনিভার্সিটির উপাচার্য পদে নিয়োগ পাওয়ার পর শনিবার (১১ মে) বেলা সাড়ে ১১ টায় তিনি শিক্ষক ও কর্মকর্তাদের সাথে নিয়ে জাতির পিতার সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি শৃংখল মুক্তির মহানায়কের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ৭৫ এর ১৫ আগস্টের শহীদ আর মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।

এ সময় প্রার্থনা করা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘ জীবন কামনায়।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ.টি.এম কাদের নেওয়াজ, রেজিস্টার ফাইজুল্লাহ কৌশিক, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. মোহাম্মদ কামরুজ্জামান, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া, ইংরেজি বিভাগের চেয়ারপার্সন ড. আবুল কালাম আজাদ সেখানে প্রমূখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল প্রফেসর ড. আব্দুল আউয়াল খান ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উপাচার্য পদে পুনরায় নিয়োগ পান।

 

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours