ঐশ্বরিয়া এবার হাতে প্লাস্টার নিয়ে কানের রেড কার্পেটে হাঁটবেন!

1 min read

দীর্ঘদিন ধরে বচ্চন পরিবারের অশান্তির খবর প্রচার হচ্ছে গণমাধ্যমজুড়ে। প্রায়ই শোনা যায় অভিষেক ও ঐশ্বরিয়ার সংসরের ভাঙনের কথা। এ নিয়ে তাদের ভক্ত-অনুরাগীদের মন খারাপ।

পারিবারিক সমস্যা নিয়ে কিছু না জানালেও ঐশ্বরিয়া কিন্তু আকারে-ইঙ্গিতে বুঝিয়েই দেন, এসব গুঞ্জনকে তিনি মোটেই আমলে নিচ্ছেন না। আর তাই হয়তো বলিউডজুড়ে সব নিন্দুকের মুখে ছাই দিয়ে মেয়েকে কান চলচ্চিত্র উৎসবে নিয়ে উড়ে গেলেন।

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ এ উৎসবের রেড কার্পেটে প্রতিবারই চমক দেন ঐশ্বরিয়া। সেই রেডকার্পেটে এবার হাতে প্লাস্টার নিয়ে হাঁটবেন! এমনটাই করতে চলেছেন ঐশ্বরিয়া। হাতে আঘাত নিয়েই ফ্রান্সের মাটিতে পা রেখেছেন ঐশ্বরিয়া। মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে ঐশ্বরিয়ার হাতের প্লাস্টার। তবে কীভাবে তার হাতে আঘাত লেগেছে তা অবশ্য়ই স্পষ্ট করেননি এ অভিনেত্রী।

অভিষেক ও ঐশ্বরিয়া ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। জানা গেছে, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা-কল্পনা গত বছরের দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

সেই সময় একদিকে যখন বচ্চন পরিবারের পূজার আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়তে দেখা যায় ঐশ্বরিয়াকে। এ ঘটনার কিছুদিন পরই শোনা যায়, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন অমিতাভ বচ্চন। এতেই বচ্চন পরিবারে অশান্তির খবর ছড়াতে থাকে। এমন কি বিয়ের আংটিও খুলে ফেলেছেন ঐশ্বরিয়া এ খবরও পত্রিকায় প্রকাশিত হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours