ধিক্কার ছাড়া বিএনপির কোনো প্রাপ্তি নেই: হানিফ

1 min read

বিএনপিকে জনগণের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আপনারা (বিএনপি) জনগণের ওপর আস্থা রাখুন। ক্ষমতায় থাকতে যে অপকর্ম করে গেছেন- সেই অপকর্মের যদি মূল্যায়ন হয়, তাহলে ধিক্কার ছাড়া আর কোনো প্রাপ্তি আপনাদের নেই। আপনারাও জানেন সেটা। আর জানেন বলে নির্বাচন থেকে দূরে থাকতে চান।

সম্প্রতি ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

মাহবুব-উল আলম হানিফ বলেন, মির্জা ফখরুল ইসলাম বলেছেন- নির্বাচন কমিশন যে পাঁচটি সিটি কর্পোরেন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে, তারা এসব সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেবেন না। কেন নির্বাচনে অংশ নেবেন না? আপনারা সবসময় বলেন জনগণ নাকি আপনাদের পক্ষে। জনগণ যদি আপনাদের পক্ষে থাকে তাহলে নির্বাচনে অংশ নেবেন না কেন? প্রশ্ন রাখেন তিনি।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আসলে আপনারা জানেন জনগণ আপনাদের প্রত্যাখ্যান করেছে। নির্বাচনে অংশ নিয়ে জনগণের ভোটে জয়লাভ করার সুযোগ আপনাদের নেই। এই ভয়ে আপনারা নির্বাচনে যান না। আর এ কারণে আপনারা সবসময় ষড়যন্ত্রের পথ খোঁজেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুল এমপির সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

সভা পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

+ There are no comments

Add yours