দুর্নীতি-দলবাজি নিয়ে কথা বলা বিএনপির সাজে না: ইনু

1 min read

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, দুর্নীতি, দলবাজি, ক্ষমতাবাজি এসব নিয়ে বিএনপির কথা বলা সাজে না। বিএনপি অতীতে ক্ষমতায় থাকা অবস্থায় কী করেছে সেটা আমরা সবাই জানি।

বিএনপির কয়জন নেতাকর্মী আইসিটি মামলায় কারাগারে আছে তার তালিকা চেয়ে হাসানুল হক ইনু বলেন, বিএনপি নির্বাচন বানচালের কথা বলছে, নির্বাচন না করার কথা বলছে, নির্বাচন কমিশনকে গালি দিচ্ছে। মাঠের বাইরে থেকে রেফারিকে গালাগালি না করে এবং রেফারির ভুলত্রুটি না ধরে মাঠে আসেন খেলেন, রেফারির ভুল ধরেন এবং প্রতিকার করেন তাতে দেশবাসীর লাভ হবে।

সম্প্রতি কুষ্টিয়ার মিরপুরে এলজিইডির তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধনকালে একথা বলেন তিনি।

ইনু বলেন, বিএনপির সব কথার শেষ কথা হচ্ছে শেখ হাসিনার সরকারকে আগে উৎখাত করতে হবে। তারপর তারা নির্বাচন করবে, না হলে নয়। বাংলাদেশের স্বাধীনতা, সংবিধান ও সাংবিধানিক ধারা রক্ষা করতে হলে নির্বাচনের কোনো বিকল্প নেই।

জাসদ সভাপতি ইনু আরও বলেন, বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে কোনো লাভ নেই যথা সময়ে নির্বাচন হবে।

আইসিটি আইনে মামলা দিয়ে নির্যাতন করা হচ্ছে বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ইনু বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুলসহ শতাধিক বিএনপি নেতারা প্রতিদিন অকথ্য ভাষায় গালাগালি ও অকথ্য ভাষায় মিথ্যাচার করছে সরকারের বিরুদ্ধে কিন্তু আজ পর্যন্ত তাদের কারো বিরুদ্ধে আইসিটি বা ডিজিটাল নিরাপত্তা আইন প্রয়োগ করা হয়নি। এটাও বিএনপির ঢালাও অভিযোগ।

ইনু বলেন, যারা চরিত্র হরণ করছে, সাইবার ক্রাইম করছে তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে। কিন্তু মামলা হলেই তাকে সাজা দেওয়া হচ্ছে না। এটা যাচাই-বাচাই করা হচ্ছে।

এসময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours