ইশরাক হোসেনকে নিয়ে নতুন গোপন তথ্য ফাঁস

1 min read

নিউজ ডেস্ক: বিএনপির রাজনীতি দিনদিন নিস্তেজ হয়ে গেলেও কিছু নেতা বেশ শক্ত হয়ে উঠছেন। তাদের মধ্যে রয়েছেন প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। বিএনপির প্রতিটি প্রোগ্রামে সিনিয়র নেতারা যেখানে কর্মী যোগাড় করতে হিমশিম খান, সেখানে ইশরাক হোসেন কয়েকশ তরুণ-যুবক নিয়ে হাজির হন। এই নিয়ে যখন চলছে কানা-ঘুষা তখনই নতুন তথ্য জানিয়েছেন ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহাম্মেদ মান্নাফি।

তিনি জানিয়েছেন, সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন একসময় শিবির করত। ইশরাকের ডাকে যারা তার সমাবেশে যায়, তাদের বেশিরভাগই শিবিরের ছেলেপেলে। এ কারণেই তার পেছনে অনেক যুবক দেখা যায়। ওরা কেউই বিএনপি বা ছাত্রদলের না, সবাই শিবিরের।

জানা যায়, বিএনপিতে যত নতুন নেতা গজিয়েছে তার বেশিরভাগই শিবিরের সাবেক নেতা। সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন তার বড় উদাহরণ। ইশরাকের কোনো সমাবেশ থাকলে রাজধানীর ভেতর থেকে নেতাকর্মীরা যায় না। সাভার, কেরানীগঞ্জ, দোহার ও নারায়ণগঞ্জ থেকে অচেনা ছেলেদের নিয়ে আসে। যারা যান তাদের বেশিরভাগই শিবির করে।

এদিকে ইশরাকের পেছনে বেশি কর্মী থাকা নিয়ে চিন্তিত মির্জা আব্বাসসহ একাধিক সিনিয়র নেতা। কেননা পুরান ঢাকা থেকে চাঁদাবাজি করে মির্জা আব্বাস যে সম্পদ গড়েছেন তার আর বাড়াতে পারছেন না। কেননা ওই অঞ্চলের চাঁদা এখন তুলছেন ইশরাক হোসেন ও তার কর্মীরা। বাবার রেখে যাওয়া সম্পত্তিতে হাত না দিয়ে চাঁদাবাজির টাকায় কর্মী পুষছেন ইশরাক। এ বিষয়ে ইতিমধ্যে চেয়ারপার্সন খালেদা জিয়ার কাছে অভিযোগ দিয়েছেন আব্বাস। যদিও সে অভিযোগ আমলে নিচ্ছেন না কেউই। কেননা ইশরাককে নিজের পরিবারের একজন ভাবেন খালেদা জিয়া।

+ There are no comments

Add yours