সুলতান মনসুরকে এক হাত নিলেন কাদের সিদ্দিকী!

1 min read

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর জয়ী হবার পর থেকে ঐক্যফ্রন্টে কোন্দল শুরু হয়েছে। জনগণের পক্ষে শপথ নিয়ে সংসদে যেতে চাইলেও ঐক্যফ্রন্টের বাঁধার কারণে শপথ নিতে পারছেন না সুলতান মনসুর। সুলতান মনসুরের দো-টানায় ঐক্যফ্রন্টে বিশৃঙ্খল অবস্থা বিরাজ করছে বলে দলের কয়েকটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

এদিকে নির্বাচিত সদস্য সুলতান মনসুরের শপথের প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেন, মুক্তিযুদ্ধের সময় তিনি কোথায় ছিলেন আমি জানি না।  তিনি হয়তো মুক্তিযুদ্ধ করেননি।

কাদের সিদ্দিকী আরো বলেন, সুলতান মনসুরের শপথ নেওয়ার কোনও প্রশ্নই আসে না। তিনি হয়তো ভাবতে পারেন তিনি শপথ নেবেন। কারণ তার  মতে ৩০ ডিসেম্বর সুষ্ঠু নির্বাচন হয়েছে।  যেহেতু ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন নিষেধ করেছেন তাই সুলতান মনসুরের শপথ না নেয়াই উত্তম।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে জাতীয় ঐক্যফ্রন্টের জয়ী ও পরাজিত প্রার্থীদের নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা করার সিদ্ধান্ত ছিল। কিন্তু দেশের মানুষ এ নির্বাচনকে সমর্থন দেয়ার কারণে কৃষক শ্রমিক জনতা লীগ চুপ রয়েছে। যেকোনো সময় আমরাও আন্দোলনে যেতে পারি। সুলতান মনসুরকে জাতীয় নার্ভ বুঝতে হবে। ড. কামালকে অবজ্ঞা করলে এর পরিণতি ভালো হবে না।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours