‘কোনো অপশক্তির কাছে মাথা নত করবেন না’

1 min read

মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেছেন, আল্লাহর উপরে ভরসা রাখুন। কোনো অপশক্তির কাছে মাথানত করবেন না। যতই বাধা আসুক প্রতিরোধ করে সামনের দিকে এগিয়ে যান ভালো কিছু অবশ্যই হবে।

তিনি আরও বলেন, আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে দেশের সন্ত্রাস জঙ্গি মদদদাতা জ্বালাও-পোড়াও রাজনীতির সাথে যারা জড়িত, তারা মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। এসব সন্ত্রাসীদলগুলো দেশটিকে সন্ত্রাস ও জঙ্গিবাদের দেশে পরিণত করতে চায়। তাই দেশের সকল মানুষকে ঐক্যজোট হয়ে এসব সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে প্রতিরোধ ও প্রতিহতের জন্য এগিয়ে আসতে হবে।

সম্প্রতি সদর উপজেলা চরাআঞ্চলের মোল্লা কান্দি ইউনিয়নের মুন্সীকান্দি স্কুল মাঠে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা নিহত শহীদদের স্বরণে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

মোল্লা কান্দি ইউনিয়নের সর্বস্তরের মানুষের আয়োজনে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত দেওয়ানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইউনিয়নটির সাবেক চেয়ারম্যান মহাসিন হক কল্পনা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, মুন্সিগঞ্জ পৌর কাউন্সিলর ও পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন, পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাহিদ হাসান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন সরকার, মো. বিল্লাল গাজী, নারী নেত্রী জেসমিন আক্তার জুই, জেলা তরুণ লীগের সভাপতি মোহাম্মদ মৃদুল দেওয়ান, সমাজসেবক আনোয়ার হোসেন দেওয়ানসহ সদর উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত শহীদদের ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া শেষে উপস্থিত শ্রমজীবী কর্মজীবীসহ সর্বস্তরের মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours