বাস পোড়ানোয় সফল: মিশন এবার মানুষ পোড়ানো!

0 min read

নিউজ ডেস্ক: অবস্থান কর্মসূচির ডাক দিয়ে ঢাকার প্রবেশপথে আবার আতঙ্ক ছড়িয়েছে বিএনপি। নিজেদের অতীত ক্ষমতা ও শক্তির প্রথম প্রদর্শনীর দিনে ৪টি বাস পুড়িয়েছে তারা। সেই সঙ্গে প্রায় অর্ধশত পুলিশকেও হাসপাতালে পাঠিয়েছে। এটাকে সাফল্য হিসেবে দেখছে বিএনপির হাইকমান্ড। এসব সামনে নিয়ে আরও নতুন লক্ষ্য নিয়ে মাঠে নামছে দলটি।

জানা গেছে, ২৯ তারিখের অবস্থান কর্মসূচি নিয়ে সন্তুষ্ট বিএনপি। ঢাকার মাতুয়াইলে ২টি, শ্যামলী ও উত্তরায় ১টি করে মোট ৪টি বাস পোড়ানো ভিডিও পাওয়া গেছে। এসব অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের ঘটনা না ঘটলেও ৪টি বাসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এসব ঘটনায় সন্তুষ্টি প্রকাশ করে বার্তা দিয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি বলেছেন, আপনাদের অংশগ্রহণ দেখে আমি অভিভূত। কয়েকটি গাড়ি পোড়ানোয় কিছুটা শক্তি দেখানো গেছে। তবে এখন এই শক্তি আরও এগিয়ে নিতে হবে। রাজপথ দখলে রাখতে হবে।

এদিকে আগামী আন্দোলনে আরও হিংস্র হওয়ার পরিকল্পনা করছে বিএনপি। এবার সাধারণ মানুষের জীবনকে তারা পুঁজি করতে চাই বলে ধ্বংসাত্মক পরিকল্পনাও হাতে নিয়েছে বলে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বলেন, অবশ্যই আন্দোলন করতে গেলে মানুষের জীবনহানি হতে পারে। এই নিয়ে আতঙ্কিত হওয়া কিছু নেই। বিনিময়ে চাই ক্ষমতা।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours