বিএনপি আবারও সন্ত্রাসী কার্যকলাপ করছে : কামরুল ইসলাম

1 min read

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপিকে স্বাভাবিকভাবে রাজনীতি করার সুযোগ আমরা দিয়েছি, কিন্তু বিএনপি আবারও সন্ত্রাসী কার্যকলাপ করছে। বিএনপি যত চেষ্টাই করুক, এরশাদ-জিয়ার মতো জোর করে ক্ষমতা পরিবর্তন করানোর সুযোগ নেই।

সম্প্রতি রাজধানীর কামরাঙ্গীরচরে ৫৫নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে তিনি একথা বলেন।

বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাতারে গিয়ে বলেছেন দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। যারা এ নিয়ে প্রশ্ন তুলেছেন, তাদের কাছে পর্যবেক্ষক পাঠানোর আহ্বান জানাই।

আগামী নির্বাচনকে সত্তরের নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ উল্লেখ করে অ্যাডভোকেট কামরুল বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনের মাধ্যমেই নির্ধারণ হবে দেশ এগিয়ে যাবে, নাকি দেশের উন্নতির অগ্রযাত্রা বন্ধ হয়ে যাবে।

তিনি বলেন, দেশবাসীর কাছে উন্নয়নের খবরগুলো পৌঁছাতে হবে। আর বিএনপি’র সন্ত্রাসী কার্যক্রম, দেশকে অস্থিতিশীল করার কার্যক্রম, নির্বাচন বানচাল করার অপচেষ্টাকে প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে।

দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরে আসবে না জানিয়ে কামরুল ইসলাম বলেন, বিএনপি ২০০৮ সালের নির্বাচনে তামাশা করেছে, ২০১৪ এর নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছে। আশা করছি এবার আর ভুল করবে না। নির্বাচন কমিশন সুন্দর ভোট উপহার দেবে।

তিনি বলেন, ৭১ ও ৭৫ এর দেশবিরোধী শক্তি বর্তমান বিএনপিতে আছে। তারা জননেত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে। রাজশাহীর বক্তব্য তারই অংশ। কারণ তারা বাংলাদেশের উন্নয়ন সহ্য করতে পারছে না। তারা চায় দেশ পাকিস্তান শ্রীলঙ্কাতে পরিণত হোক।

তিনি আরও বলেন, করোনার কারণে; রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বের অর্থনৈতিক অবস্থা খারাপ। তার ধারাবাহিকতায় বাংলাদেশের অর্থনৈতিক অবস্থাও ভালো না। দ্রব্যমূল্য বেড়ে গিয়েছে। জনগণ ভালো নেই, কিন্তু জনগণ বিশ্বাস করে এ অবস্থা থেকে শেখ হাসিনাই মুক্তি দিতে পারবেন। তার পরিকল্পিত দেশ পরিচালনা এ অবস্থা থেকে উত্তরণ ঘটাতে পারবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours