দলের শোকজ উপেক্ষা করে নির্বাচন করবে গাজীপুর বিএনপি নেতারা

0 min read

নিউজ ডেস্ক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৩০ জন নেতাকে দলের পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। শোকজ পাওয়া সবাই গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ওই চিঠিতে আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিত জবাব দলের কেন্দ্রীয় দফতরে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

শোকজ পাওয়া ওই ত্রিশ জন মহানগরীর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা। এদের মধ্যে নগরীর ১৫নং ওয়ার্ড থেকে মহানগর শ্রমিকদলের সদস্য সচিব বিএনপি নেতা ফয়সাল আহমাদ সরকার বিনা প্রতিদ্বন্দ্বি নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকার বলেন, যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিটি নির্বাচনে অংশ নিয়েছেন দল তাদের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ ব্যাপারে কঠোর বার্তা দিয়েছেন। গাজীপুরে ইতিমধ্যে ৩০ জনকে চিঠি দেওয়া হয়েছে।

কিন্তু কেউই এই শোকজ নিয়ে মাথা ঘামাচ্ছে না বলে জানা গেছে। গাজীপুর ৩৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হান্নান মিয়া হান্নু চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দলের চিঠি পেয়েছি। আগে থকেই জানতাম দল এমন চিঠি পাঠাবে। সবকিছু জেনেশুনেই নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। সময় হলে শোকজের জবাব দেওয়া হবে।

সদর মেট্রো থানার আহবায়ক হাসান আজমল ভূঁইয়া বৃহস্পতিবার দল থেকে ওই নোটিশ পাওয়ার কথা স্বীকার করলেও এ ব্যাপারে তিনি মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন।

পূবাইল থানা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট নজরুল ইসলাম বিকি বলেন, এসব নিয়ে এখন ভাবার সময় নেই। আমরা স্থানীয় রাজনীতি করি। এলাকার মানুষের আমাদের উপর একটা দাবি রয়েছে। নির্বাচন থেকে সরে গিয়ে বিরোধী পক্ষকে খালি মাঠে গোল দেবার সুযোগ করে দিতে পারি না। হাইকমান্ড বেশি বোঝে বলেই আজ দলের এই অবস্থা। আমার মনে হয় শোকজ নিয়ে কেউ মাথা ঘামাচ্ছে না। সাবাই নির্বাচন নিয়ে ব্যস্ত।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours