শেখ হাসিনার সফর ইতিবাচক বার্তা বয়ে এনেছে: আ জ ম নাছির

0 min read

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে সফল সফর জাতির জন্য ইতিবাচক বার্তা বয়ে এনেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সম্প্রতি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বায়েজীদ থানার আওতাধীন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাছির বলেন, বিএনপিসহ কিছু দল ও ব্যক্তি কোটি কোটি টাকায় লবিস্ট নিয়োগ করে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি হরণ ও বিভ্রান্তিকর বিরূপ আবহ তৈরি করতে চেয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর এ সফরের ফলে তা চুপসে গেছে। এমনকি বিশ্বব্যাংক ও আইএমএফসহ আন্তর্জাতিক সংস্থা তাদের ভুল বুঝতে পেরেছে এবং বাংলাদেশকে সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়েছে। সর্বোপরি প্রমাণিত হয়েছে বিএনপির বিভ্রান্তিকর মিথ্যাচার আন্তর্জাতিক সমাজে কোনো প্রভাব ফেলতে পারেনি।

এ আওয়ামী লীগ নেতা বলেন, জনগণের বিশ্বাস ও আস্থা, বিএনপি জাতীয় নির্বাচনে অংশ নেবে বলে আশা করি। যদি তারা নির্বাচনী ট্রেন মিস করে তাদের অস্তিত্বই থাকবে না।

তিনি বলেন, দলীয় সভানেত্রীর সাংগঠনিক নির্দেশনামূলক রূপরেখায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এক ও অভিন্ন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এক ও অভিন্ন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী মহানগর আওয়ামী লীগের আওতাধীন থানা ও ওয়ার্ডের সম্মেলনগুলো চলমান।

সভায় ১৫ জুন ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড, ৬ জুন ২নং জালালাবাদ ওয়ার্ড, ১৩ জুন ৩নং পাঁচলাইশ ওয়ার্ড এবং ১৪ জুন ৪৩নং আমিন জুট মিল সাংগঠনিক ওয়ার্ডের সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সমন্বয়ক আলহাজ শফিকুল ইসলাম ফারুকের সভাপতিত্বে ও সাংস্কৃতিক সম্পাদক আবু তাহেরের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও বায়েজিদ থানা সমন্বয় কমিটির সদস্য গাজী শফিউল আজিম, মহব্বত আলী খান, জাফর আলম চৌধুরী, বায়েজীদ থানার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈনুদ্দিন, আব্দুল নবী লেদু, ওয়ার্ড আওয়ামী লীগের এম এ মান্নান চৌধুরী, মো. জামাল উদ্দিন, আব্দুস শুক্কুর ফারুকী, মো. ইয়াকুব, রুহুল আমিন মুন্সী, আব্দুল মালেক প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours