৭৫-এর চেয়েও ভয়াবহ ষড়যন্ত্র হচ্ছে: কামরুল ইসলাম

1 min read

জাতীয় নির্বাচন ঘিরে ভয়াবহ ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। তার মতে, জাতীয় ও আন্তর্জাতিক গোষ্ঠী ৭৫-এর চেয়েও ভয়াবহ ষড়যন্ত্র করছে।

সম্প্রতি ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে এমন মন্তব্য করেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘জাতীয় নির্বাচনের বাকি আর মাত্র মাস ছয়েক। আর নির্বাচন ঘিরে শুরু হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ষড়যন্ত্র। এবার তারা ৭৫ এর চেয়েও ভয়াবহ ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্র রুখতে সবাইকে সতর্ক প্রহরীর মতো দায়িত্ব পালন করতে হবে।’

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এ সিনিয়র নেতা বলেন, সব ষড়যন্ত্রের জবাবে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের বিকল্প নেই। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশ্বের যে কাতারে নিয়ে গেছেন, তা অব্যাহত রাখতে হবে।

দ্বাদশ জাতীয় নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার সরকার না এলে দেশ ভয়াবহ পরিস্থিতির মুখে পড়বে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, দেশের স্বার্থ রক্ষায় আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours