সিসিক নির্বাচন : আনোয়ারুজ্জামানকে সিলেটের পৌর মেয়রদের সমর্থন

0 min read

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা করেছেন বিভাগের সকল পৌর মেয়র। মঙ্গলবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়। সভা থেকে পৌর মেয়ররা আনোয়ারুজ্জামান চৌধুরীর প্রতি তাদের সমর্থন ব্যক্ত করে সিলেট নগরীতে অবস্থানরত নিজ নিজ এলাকার ভোটারদের তার পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন।

সম্প্রতি নগরীর একটি হোটেলে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথির বক্তব্যে নাদেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। তার ধারাবাহিকতা ধরে রাখতে হলে সাধারণ মানুষের মাঝে আমাদের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে হবে। এজন্য আমাদের জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে। আগামী ২১ জুন সিসিক নির্বাচনে প্রধানমন্ত্রী আনোয়ারুজ্জামান চৌধুরীর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। তাই নৌকা প্রতীক বিজয়ী করতে সবাইকে কাজ করতে করতে হবে। তিনি পৌর মেয়রদের নৌকার প্রচারণায় নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান।

মতবিনিময় সভায় মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমাকে যে সম্মান দিয়েছেন, আমি তার মর্যাদা রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমাকে মেয়র নির্বাচিত করলে আমি আপনাদের মুখ ছোট হয়, এমন কোনো কাজ কখনোই করবো না। সবার পরামর্শ নিয়েই আমি সিটি কর্পোরেশনকে পরিচালিত করব।

সভায় উপস্থিত পৌর মেয়ররা সিসিক নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আশ্বাস দেন। মেয়ররা সিলেট নগরীতে অবস্থানরত নিজেদের এলাকার জনসাধারণকে আনোয়ারুজ্জামানকে ভোট দেওয়ার আহ্বান জানান।

এসময় পৌর মেয়রদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের ফজলুর রহমান, কুলাউড়ার অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, বড়লেখার কামরান আহমদ চৌধুরী, সুনামগঞ্জের নাদের বখত, দিরাইয়ের বিশ্বজিৎ ঘোষ, বিশ্বনাথের মুহিবুর রহমান, গোলাপগঞ্জের আমিনুল ইসলাম রাবেল, কানাইঘাটের লুৎফুর রহমান, হবিগঞ্জের আতাউর রহমান সেলিম, বিয়ানীবাজারের প্যানেল মেয়র সয়ফুল আলম।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours