‘সরকারকে টিকিয়ে রাখতে জাকের পার্টি সহযোগিতা করবে’

0 min read

দেশের স্বার্থে বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে জাকের পার্টি সর্বাত্মক সহযোগিতা করবে বলে জানিয়েছেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল।

সম্প্রতি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাকের পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেন, আমাদের মানুষের মতো মানুষ হতে হবে। উগ্রতা পরিহার করে বিনয়ী হতে হবে। দল মত নির্বিশেষে সকলকে একত্রিত হতে হবে, নইলে টিকে থাকা সম্ভব নয়। কেননা বিশ্ব পরিস্থিতি খুব খারাপ।

তিনি বলেন, আমরা গরিবের পার্টি। মেহনতি মানুষ এক টাকা, দুই টাকা করে যোগাড় করে হাটি হাটি পায়ে এখানে এসেছি। আমাদের যদি টাকা থাকতো, ঢাকা শহরে জায়গা দিতে পারতেন না। আমি প্রধানমন্ত্রীকে বলবো, আপনি ঘাবড়াবেন না। প্রয়োজনে ঢাকা শহরে মানুষের জোয়ার বইয়ে দেবো। দেশের স্বার্থে বর্তমান সরকারকে আমরা টিকিয়ে রাখবো। আমরা গণতন্ত্র বুঝি না, আমরা বুঝি দেশ। এমন কোনো শক্তি নাই আমাদের গায়ে টোকা দেয়।

জাকের পার্টির চেয়ারম্যান আরও বলেন, প্রয়োজনে ঢাকা শহরকে অবরুদ্ধ করা হবে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে, আমরা তাদের হাতকে শক্ত করবো। আমাদের ক্ষমতার প্রয়োজন নেই। আমরা ভালোবাসা চাই। আর এই সরকার যখন বদলাবে, আমি প্রার্থনা করি সেই সরকার যেন জাকের পার্টির সরকার হয়।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার। বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours