‘নির্বাচনে কেউ অগ্নিসন্ত্রাস করলে সেই দায় বিএনপির’

0 min read

আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার সময় কেউ যদি অগ্নিসন্ত্রাস করে তাহলে সেই দায় বিএনপির বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার পানিয়ারুপের সিরাজুল হক স্কুল অ্যান্ড কলেজে উপজেলা প্রাথমিক শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশের সর্বোচ্চ আদালত রায় দিয়েছেন তত্ত্বাবধায়ক সরকার অবৈধ। বর্তমান সরকার সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন করেছে। সেই নির্বাচনে যদি কেউ না আসে, আর নির্বাচনে যাওয়ার সময় কেউ যদি অগ্নিসন্ত্রাস করে তাহলে সে দায় আওয়ামী লীগের বা জনগণের নয়, সেই দোষ বিএনপির সন্ত্রাসীদের। আগামী ২০২৪ সালে নির্বাচন কমিশন (ইসি) যেদিন সময় দেবে, সেদিনই দেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।

আইনমন্ত্রী বলেন, দুর্নীতির দায়ে তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়ের করা মামলায় খালেদা জিয়ার কারাদণ্ড হয়েছে। জননেত্রী শেখ হাসিনার মহানুভবতায় ও শর্ত সাপেক্ষে খালেদা জিয়াকে জামিন দেওয়া হয়। শর্তানুযায়ী খালেদা জিয়া দেশে চিকিৎসা করাবেন, তিনি বিদেশে যেতে পারবেন না।

অনুষ্ঠানে কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এইচএম সারওয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ আমিনুল এহসান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল ভূইয়া কাওসার জীবন প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours