ষড়যন্ত্রকারীদের সমূলে উৎপাটন করা হবে: এসএম কামাল

1 min read

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, গাজীপুরসহ ৫ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার বিজয়ের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে। যারা জনগণের ভোট পাবে না ভেবে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে, তাদের সমূলে উৎপাটন করা হবে।

সম্প্রতি গাজীপুরের কাশিমপুর-কোনাবাড়ী এলাকায় সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের পক্ষে আয়োজিত কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

এস এম কামাল বলেন, গাজীপুরে তৃণমূলের নেতাকর্মীরা নৌকার পক্ষে ঐক্যবদ্ধ। নৌকার প্রার্থী অনেক জনপ্রিয় ও পরিচ্ছন্ন। কাজেই গাজীপুর সিটির জনগণ নৌকাকেই বেঁছে নেবেন। কারণ নৌকা মার্কা হলো স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়ে মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকায় ভোট দেওয়ার কারণে উন্নয়ন হচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে সিটি নির্বাচনে আবারও তারা নৌকায় ভোট দেবেন।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তারেক রহমান লন্ডনে বসে রিমোট চেপে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর স্বপ্ন দেখছেন। তার এই স্বপ্ন স্বপ্নই থেকে যাবে, কোনোদিন বাস্তব হবে না।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, সরকারের বিরুদ্ধে দেশের বাইরে ও ভেতরে ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রকারীদের সমূলে উৎপাটন করা হবে। নৌকার বিজয়ের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেওয়া হবে।

এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লাহ খানসহ মহানগর, জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours