সংবিধান অনুযায়ী আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

1 min read

স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, স্বাধীন বাংলাদেশের সংবিধান মতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য নির্বাচন কমিশন কাজ করছে।
সম্প্রতি তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলা সদরে শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনসমূহের উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

স্থানীয় সংসদ সদস্য দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা-৭ নির্বাচনী আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত, উপজেলা জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ভূইয়া, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বখতিয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন লিংকন প্রমুখ।

আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাস করে। আওয়ামী লীগ কোনদিন বন্দুকের নলে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের জনপ্রিয়তার ধারে কাছেও বিএনপি যেতে পারবে না। তারা জনতার আস্থা হারিয়ে বিশ্ব নেতৃবৃন্দের দ্বারে দ্বারে ঘুরছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গঠনের পর স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে দুর্বারগতিতে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতার আসার পর প্রধানমন্ত্রীর নেতৃত্বে তার দূরদর্শিতায় পার্বত্য শান্তিচুক্তিসহ সমুদ্র বন্দর নির্মাণ, সমুদ্রের নীচে টানেল নির্মাণ, পদ্মা সেতু সহ নানাবিধ উন্নয়নের ফলে বিশ্বের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করছেন। বর্তমান বাংলাদেশের উন্নয়নে আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে দৃষ্টান্ত স্থাপিত হয়েছে।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী বরুড়া উপজেলার মনোহরপুর গ্রামে নলুয়া উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ২য় ও ৩য় তলার ভবন উদ্বোধন, বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ ভূইয়া পাঠাগার উদ্বোধন, মুক্তিযোদ্ধা কর্ণার এবং বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ ভূইয়ার নামে প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন এবং বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন।

সকালে স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা থেকে কুমিল্লা আসার পথে চান্দিনা উপজেলার পৌর আধুনিক মিলনায়তনে স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত, উপজেলা চেয়ারম্যান তপন বকসীসহ উত্তর জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কাউন্সিলর বৃন্দ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours