বিরোধী দলের হিংসাত্মক কর্মসূচি আওয়ামী লীগ শক্তভাবে মোকাবিলা করবে

0 min read

বিএনপির গণমিছিল ঘিরে রাজধানীজুড়ে আওয়ামী লীগের সতর্ক পাহারার অংশ হিসেবে উত্তরাতেও অবস্থান নিয়েছে দলটি। সম্প্রতি উত্তরায় আওয়ামী লীগের অবস্থান কর্মসূচির নেতৃত্ব দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় স্থানীয় সংসদ সদস্য হাবিব হাসানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরায় আয়োজিত সমাবেশে বক্তব্য প্রদানকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বিরোধী দল আন্দোলনের নামে যেন নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। আমরা কোনোভাবেই নৈরাজ্যকর পরিস্থিতি হতে দেবো না। আমরা সর্বোচ্চ শক্তি নিয়ে মাঠে থাকবো। বিরোধী দলের তথাকথিত হিংসাত্মক, ধ্বংসাত্মক বা জানমালের ক্ষতি হয় এ ধরনের কর্মসূচি আওয়ামী লীগ খুব শক্তভাবে এবং রাজনৈতিকভাবে তা মোকাবিলা করবে।

তিনি বলেন, সরকারের যে অর্জন রয়েছে সে অর্জন আরও ব্যাপকভাবে মানুষের সামনে তুলে ধরতে হবে। দেশের জন্য এ ১৪ বছরে আওয়ামী লীগ প্রচুর কাজ করেছে। এ কাজের সুফল সাধারণ মানুষ পাচ্ছে এবং আরও অনেক প্রকল্প পাইপলাইনে রয়েছে, চলমান রয়েছে। এ প্রকল্পগুলো বাস্তবায়ন করার জন্য দেশের স্বার্থে, ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours