তারেকের পছন্দ আর্জেন্টিনা, জোবায়দার ব্রাজিল

0 min read

ডেস্ক রিপোর্ট: নিয়মতান্ত্রিক চার বছরের ব্যবধানে আবারো শুরু হলো বিশ্ব ফুটবলের সর্বোচ্চ আসর ফিফা বিশ্বকাপ। ব্রাজিল,আর্জেন্টিনাসহ ইউরোপ ফুটবল দেখার জন্য বিশ্বের কোটি কোটি মানুষ মুখিয়ে আছেন। বাংলাদেশের সমর্থকরাও দুই দলে বিভক্ত। খেলা নিয়ে প্রতিটি মানুষের আবেগ আছে। এরকম আবেগের বশবর্তী হয়ে ফিফা বিশ্বকাপে ব্রাজিলকে সমর্থন জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান। কিন্তু এতেই ক্ষিপ্ত হয়ে তাকে চরম নির্যাতন করেছেন তার তারেক রহমান।

লন্ডন বিএনপি সূত্রে জানা গেছে, গত রাতে খাবার টেবিলে খোশ গল্পে ফুটবল বিশ্বকাপ নিয়ে জোবায়দায় ব্রাজিলের পক্ষে কথা বলায় ক্ষুব্ধ হয়ে তারেক তাকে মারধোর করেন। এ ঘটনায় ভেঙ্গে পড়েছেন জোবায়দা।

জানা গেছে, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ব্রাজিলের সমর্থন করেন। তার দেখাদেখি তার ছেলের বউ জোবাইদাও ব্রাজিলকে সমর্থন করা শুরু করেন। কিন্তু তারেকের পছন্দ আর্জেন্টিনা। এটা নিয়ে এর আগেও দুইজনের ঝগড়া হয়েছে। কিন্তু এভাবে মারধরের শিকার হবেন জোবায়দা, এটা এখনও বিশ্বাস হচ্ছে না তার।

জোবায়দার বান্ধবী লন্ডনপ্রবাসী এক ডাক্তার জানান, তারেক বদমেজাজি, সবাই সেটা জানে। কিন্তু ব্রাজিলকে সমর্থন করায় বউ পেটানোর কথা কেউ ভাবতেও পারে না। আমাকে জোবায়দা ফোন করেছিল। কাঁদতে কাঁদতে সব জানিয়েছে। মূল ঘটনা শুধু সমর্থন না। জোবায়দা নেইমারকে ভালোলাগার কথা বলেছিল। এতে ক্ষুব্ধ হয় তারেক। সে মারতে মারতে বলে, আমি থাকতে পরপুরুষের দিকে চোখ যায় কীভাবে!

এই ঘটনা শুনে বিশ্লেষকরা জানিয়েছেন, তারেককে এতদিন অযোগ্য, বেয়াদব হিসেবে সবাই জানতো। এই ঘটনার মধ্যে প্রমাণ হল তারেক একজন অসুস্থ মানুষ। তার বউ যে কোন দলকে সাপোর্ট করতেই পারে। একজন প্লেয়ারকে পছন্দ করা মানে কি তার সাথে প্রেম করা! অথচ মানসিকভাবে অসুস্থ তাই ভেবে বউকে নির্মম অত্যাচার করলো। এই ঘটনায় তারেককে তালাক দেওয়া উচিৎ জোবায়দার। তার মত একজন উচ্চশিক্ষিত নারীর তারেকের মত অযোগ্য এবং অসুস্থ ব্যক্তির সাথে সংসার করা উচিৎ নয় বলেও বিশ্লেষকরা মনে করেন।

+ There are no comments

Add yours