ইসি গঠনে বিএনপি পালিয়ে বেড়িয়েছে: শাজাহান খান

1 min read

নির্বাচন কমিশন গঠনে বিএনপি পালিয়ে বেড়ানোর মানসিকতা দেখিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান। তিনি সোমবার মাদারীপুরে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ইসি গঠন হওয়ার পূর্বে সার্চ কমিটির কাছে বিএনপি কোনো তালিকা দেয়নি। তাদের বলার পরও তারা নিরব ছিল। এখন ইসি গঠন হওয়ার পর ভিন্ন দাবি তুলছেন। তারা নাকি এই কমিশনের আন্ডারে নির্বাচনে অংশ নেবেন না। এমন দাবি তারা আগেও করেছিল; কিন্তু তাতে কোনো কাজ হয়নি। বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হলে এই কমিশনের মাধ্যমেই নিতে হবে।

শাজাহান খান এ সময় বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি এর আগেও মানুষ হত্যা করে, গাড়ি-বাড়ি পুড়িয়ে সম্পদ নষ্ট করে নির্বাচন বন্ধ করতে চেয়েছিল। কিন্তু তারা সেটা পারেনি। এবার তারা কোন ষড়যন্ত্র করে নির্বাচনকে বানচাল করতে পারবে না। এই ইসির মাধ্যমেই সঠিক নির্বাচন হবে।

এ সময় শাজাহান খান বঙ্গবন্ধু প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন করেন। মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৬টি দলের অংশগ্রহণে ক্রিকেট লিগ চলবে।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক শিমুল কুমার সাহা, সদর উপজেলার চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours