নাম গোলাম মাওলা রনি আর তিনি চরিত্রে জনি সিন্স!

1 min read

বাংলাদেশের রাজনীতিতে একটি পরিচিত নাম গোলাম মাওলা রনি। মুখে বড় বড় কথা, আর নীতিবাক্যে ভরা। কিন্তু আদতে তিনি আপাদমস্তক একজন নোংরা মানুষ। যার চরিত্র তুলনা করা যায় জনি সিন্সের সাথে! কী জনি সিন্স নামটা পরিচিত লাগছে? হ্যাঁ ঠিক ধরেছেন, নিষিদ্ধ নীল সিনেমা জগতের অভিনেতা জনি সিন্সের কথায় বলছি।

নীল সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে জনি সিন্সকে। কখনো ডাক্তার, কখনো টিচার কখনো বা বিজ্ঞানী রূপে হাজির হন তিনি। কিন্তু মূল কাজ তার নারী ভোগ করা। ঠিক একই চরিত্র এই গোলাম মাওলা রনির।

পটুয়াখালীর ছেলে হয়েও ঢাকায় এক রাজত্ব গড়ে তোলা সাইলেন্ট কিলার এই গোলাম মাওলা রনি। রাজনীতিতে শক্তি বাড়াতে গিয়ে অনুপ্রবেশ করেন আওয়ামী লীগে। কিন্তু পুরনো ঠিকানা বিএনপি-জামায়াতের ডেরা। ক্ষমতার প্রতাপে দুর্নীতির সঙ্গে সঙ্গে ধীরে ধীরে নারী কেলেঙ্কারিতেও জড়াতে থাকেন গোলাম মাওলা রনি।

এরপর আর থেমে থাকেননি তিনি। একের পর এক নারী ভক্ষণ, তরুণীকে ভাড়া করে কার্যালয়ে এনে মনোরঞ্জন, মিষ্টি নায়িকা অহনা রহমান লাকিকে রাতভর নির্যাতন করেন এই গোলাম মাওলা রনি। তার কুকীর্তি ধরা পড়ে সংবাদকর্মীর ক্যামেরায়। আর এসব তথ্য জনসম্মুখে আনতে গণমাধ্যম তৎপর হলে সাংবাদিককে হত্যা চেষ্টা করেন এই রনি।

জানা গেছে, নিজ অফিসে উঠতি নায়িকা পরীমনিকে নিয়ে খোশগল্প করেন রনি। পরে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হন। যোগ দেন বিএনপিতে। মানে চরিত্রই তার রং পাল্টানো। বারবার খোলস বদলানো এই রনির মুখে নীতি বাক্য শুনে কখনো ঘাবড়ে যাবেন না, তার মুখের কথা আর সানি লিওন ভার্জিন বিষয়টা একই।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours