আ’লীগের মনোনয়নপ্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান

0 min read

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ করার আহ্বান জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

দলটির দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ নির্বাচন কমিশন ঘোষিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ২ জানুয়ারি (রোববার) থেকে ৪ জানুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমাদানের তারিখ নির্ধারণ করেছে।

আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলটির সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ৪ জানুয়ারি বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন সপ্তম ধাপে ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। আগামী ৭ ফেব্রুয়ারি এই নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

+ There are no comments

Add yours