পাবনায় আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

1 min read

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের নাজিরপুরে শামীম হোসেন (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে স্থানীয় জামায়াত-শিবির নেতাকর্মীরা। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শামীম হোসেন সদর উপজেলার নাজিরপুর গ্রামের নুর আলীর ছেলে। তিনি পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী ছিলেন।

নিহতের চাচা আবদুল খালেক জানান, নাজিরপুর নীলু মার্কেটের একটি দোকানে বসে শামীম গল্প করছিলেন। এমন সময় প্রতিপক্ষের স্থানীয় জামায়াত-শিবির নেতাকর্মীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যান। স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তার ভাতিজা শামীম হেমায়েতপুর ইউনিয়নে সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করেছিলেন। শামীম রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন বলে তিনি দাবি করেন।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান মনির জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে। ঘাতকদের ধরতে এলাকায় অভিযান চলছে বলেও তিনি জানান।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours