প্রাণে বেঁচে ফিরেছেন নায়ক শাহরিয়াজ, নিহত সিএনজি চালক

0 min read

নিউজ ডেস্ক: সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন চিত্রনায়ক শাহরিয়াজ। বড় দুর্ঘটনার হাত থেকে প্রাণে বেঁচে ফিরেছেন তিনি কিন্তু মারা গেছেন তাকে বহন করা সিএনজি চালক। শুক্রবার রাত ১১টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে রাজধানীর রামপুরায়। শাহরিয়াজ মাথায় ও হাতে আঘাত পেয়েছেন। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি।

শাহরিয়াজ বলেন, ‘শুক্রবার রাতে রামপুরা দিয়ে সিএনজিতে চড়ে বাসায় ফিরছিলাম। হঠাৎ করেই একটা গাড়ি এসে পেছন থেকে আঘাত করে। আমরা সিএনজি থেকে ছিটকে পড়ি। ঘটনাস্থলেই সিএনজি ড্রাইভার মারা গেছেন। আমি মাথায় আঘাত পেয়েছি। আমার বাম হাতের দুটি আঙুল ফুলে গেছে। অল্পের জন্য মনে হয় বেঁচে গেছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

‘কি দারুণ দেখতে’ ছবি দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শাহরিয়াজ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে তার নায়িকা হিসেবে অভিনয় করেন মাহিয়া মাহি। ছবিতে চিত্রনায়ক বাপ্পীর পাশাপাশি অভিনয় করে দর্শক গ্রহণযোগ্যতা পান এই তারকা।

এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’, সায়মন তারিকের ‘গুণ্ডামি’, ‘ক্রাইম রোড’, শাহেদ চৌধুরীর ‘আড়াল’, রাজু চৌধুরীর ‘শ্যুটার’, নাদের চৌধুরীর ‘মেয়েটি এখন কোথায় যাবে’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ‘ফিফটি ফিফটি লাভ’সহ বেশকিছু ছবি মুক্তি পায় তাঁর। মুক্তির অপেক্ষায় আছে আরো বেশ কিছু চলচ্চিত্র।

+ There are no comments

Add yours