অনামিকা আঙুলে আংটি, দীঘির বিয়ে নিয়ে গুঞ্জন!

1 min read

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন তিনি। এরপর নায়িকা হিসেবে কাজ করেছেন বেশি কিছু সিনেমায়।

নায়িকাদের ব্যক্তিজীবন নিয়ে বরাবরই ভক্তদের বেশ আগ্রহ থাকলেও এসব বিষয়ে সবসময়ই সচেতন থেকেছেন দীঘি। ব্যক্তিজীবন কখনোই খোলামেলা আকারে তুলে ধরেননি তিনি।

যেমন, দীঘি কারো সঙ্গে প্রেম করছেন কি না, তার পছন্দের কেউ রয়েছে কি না- কিংবা বিয়ে নিয়ে কোনো ভাবনা, কোনো প্রশ্নেরই সরাসরি কখনো উত্তর দেননি।

তবে সম্প্রতি রাতে দীঘির ভক্তদের যেন একটু চমকে যেতে হলো! নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী।

যেখানে দেখা গেছে, তার অনামিকায় আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে একটি বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

ব্যস! মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে এই পোস্ট। ভক্তদের মধ্যেও শুরু হয় নানা আলোচনা। দীঘি কি তাহলে বিয়ে করেছেন? এই প্রশ্ন ছুঁড়ে দেন সকলে। তবে নায়িকাকে তাদের কারো প্রশ্নেরই উত্তর দিতে দেখা যায়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি নতুন সিনেমার প্রচারণার জন্যই এমন পন্থা বেছে নিয়েছেন দীঘি। যেটা খুব শিগগিরই ভক্তদের সামনে প্রকাশ করবেন তিনি।

এ বিষয়ে দীঘির সঙ্গে কথা বলতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

উল্লেখ্য, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। যেখানে বঙ্গবন্ধুর সহধর্মিনী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে জাতির জনক শেখ মুজিবুর রহমানের চরিত্রে ছিলেন আরিফিন শুভ।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours