সাতদিনে ‘কল্কি’র রেকর্ড আয়!

1 min read

বক্স অফিস জুড়ে চলছে এখন শুধুই ‘কল্কি ২৮৯৮ এডি’ ঝড়। সিনেমাটি মুক্তির আগেই বিশেষজ্ঞদের ধারণা ছিল, এই ছবি রেকর্ড ব্যবসা করবে। তা সত্যিকার অর্থে ধরা দেয় মুক্তির চারদিনেই। এ সময়ের মধ্যে চারশো কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

এবার সব রেকর্ডকে ভেঙে দিয়ে রেকর্ড আয় করলো দক্ষিণী এই ছবি। মাত্র সাতদিনেই সারাবিশ্বে সাতশো কোটি আয় করে নিয়েছে ‘কল্কি’! ফলে আবারও প্রমাণিত হল দক্ষিণী ছবিই এখন গোটা দেশের বক্স অফিসের রাজা।

ভারতীয় গণমাধ্যমের খবর, এক সপ্তাহের মধ্যেই শুধু ভারত থেকে মোট ৩০০ কোটি টাকা ঢুকেছে প্রভাস-দীপিকার কল্কির ক্যাশবাক্সে। অগ্রীম বুকিংয়ে ৫৫ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছিল ‘কল্কি’। শুরুতেই হল বাজিমাৎ। ২৭ জুন মুক্তির প্রথম দিন বিভিন্ন ভাষায় টু ডি এবং থ্রি ডি সংস্করণে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই ছবি। চলতি বছরে ওপেনিং ডে-র আয়ের হিসাবে এখনও কোনো সিনেমা এই রেকর্ড ছুঁতে পারেনি।

তবে প্রথম সপ্তাহেই প্রভাস-দীপিকা যে জ্যাকপট ছুঁয়ে ফেলেছে, তা বলার আর বাকি রাখে না। রিপোর্ট বলছে, শুধুমাত্র প্রথম দিনেই ১৯১ কোটির ব্যবসা করে সারাবিশ্বে ভারতীয় ছবির ওপেনিং ডে-র সর্বোচ্চ আয়ের তালিকায় তৃতীয় স্থানে নাম লিখিয়েছে ‘কল্কি। যা কিনা ‘কেজিএফ ২’ (১৫৯ কোটি), ‘সালার’ (১৫৮ কোটি), ‘লিও’ (১৪২ কোটি), ‘সাহু’ (১৩০ কোটি), এমনকী শাহরুখ খানের ‘জওয়ান’ (১২৯ কোটি)-এর রেকর্ডও ভেঙে চুরমার করে দিয়েছে ছবিটি।

যদিও বক্স অফিসে সেরা ভারতীয় সিনেমার ওপেনার হিসেবে এখনও রাজামৌলীর ‘আরআরআর’ (২২৩ কোটি) এবং ‘বাহুবলি ২’-এর রেকর্ড অক্ষত।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours