মা হতে প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা!

1 min read

নিউজ ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন জীবনের সেরা অধ্যায়ে রয়েছেন। রাজকীয় আয়োজনে বিয়ের পর ভালোবাসার ইতিহাসের পাতায় সোনালি অক্ষরে ‘এনপি’ লিখেছেন নিকইয়াঙ্কা।

সম্প্রতি বিশ্বে যে যুগলকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা, তাঁরা হলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাস। সেই প্রেমের গুঞ্জন থেকে শুরু। বিয়ের প্রায় দুমাস হতে চললেও প্রায় প্রতিদিনই খবরের শিরোনাম তাঁরা। যা-ই করুন, যেখানেই যান, ছোট্ট কিছুর জন্যও আলোচনার কেন্দ্রে নিকইয়াঙ্কা।

কয়েক মাস প্রেমের পর গত ১ ও ২ ডিসেম্বর নিক জোনাসকে বিয়ে করেন কোয়ান্টিকো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত।

বিয়ের পর থেকে নিকইয়াঙ্কা এক দেশ থেকে অন্য দেশ ঘুরে বেড়াচ্ছেন। সঙ্গে ছিলেন তাঁদের পরিবারের সদস্যরা। সম্প্রতি ডেনিস মিলার জোনাস পরিচালিত নেলিস সাউদার্ন কিচেন নামের রেস্তোরাঁয় দেখা যায় এ যুগলকে। সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কার শ্বশুর-শাশুড়ি মামা ও পাপা জোনাস।

ওই আয়োজনে প্রিয়াঙ্কা পরেছিলেন কাঁধখোলা সাদা পোশাক আর নিক ছিলেন ক্যাজুয়াল পোশাকে। রেস্তোরাঁয় উপস্থিত ছিলেন জোনাস পরিবারের সব সদস্য। ছিলেন প্রিয়াঙ্কার হবু ননদ ‘গেমস অব থ্রোনস’ তারকা সোফি টার্নারও। এই আয়োজনের ভিডিও অনলাইনে ঝড় তুললেও পাশাপাশি কয়েকটি ছবি মনোযোগ আকর্ষণ করেছে পিসি ও নিকের ভক্তদের।

সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে ছোট্ট শিশুর সঙ্গে খেলছেন প্রিয়াঙ্কা ও নিক। সবার হৃদয় জয় করেছে এই ছবিগুলো। অনুরাগীরা বলছেন, সম্ভবত নিকইয়াঙ্কা সন্তানজ্বরে ভুগছেন। মা-বাবা হতে প্রস্তুত যে নিকইয়াঙ্কা, ছবিগুলোই তো তার প্রমাণ!

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা একটি ছবিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে নিক তাঁর ভাইয়ের ছোট্ট কন্যাকে বুকে জড়িয়ে আছেন।

যা হোক, এর আগে নিক ও প্রিয়াঙ্কা দুজনই জানিয়েছিলেন, সন্তান নিতে আগ্রহী তাঁরা। ভক্তরা অপেক্ষা করে আছেন, কবে এই সুসংবাদটি পাবেন।

বয়সে প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট হলেও নিক বেশ পরিপক্ব মানুষটির মতোই পিসির মাথা তাঁর কাঁধে রেখেছেন। এ যুগলই বলেছেন, জোড়া তৈরি হয় স্বর্গ থেকে এবং ভক্তদেরও বিশ্বাস, নিকইয়াঙ্কা এর সর্বোৎকৃষ্ট উদাহরণ। তাঁদের আশা, অদূর ভবিষ্যতে নিকইয়াঙ্কার কোল আলো করে ফুটফুটে সন্তান আসবে!

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া শিগগিরই সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours