নির্বাচিত চলচ্চিত্র পরিচালকদের শপথ ৪ ফেব্রুয়ারি

1 min read

নিউজ ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০১৯-২০ মেয়াদে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যরা শপথ গ্রহণ করবেন আগামী ৪ ফেব্রুয়ারি। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে এই শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দ্বিতীয়বারের মতো নির্বাচিত সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, নির্বাচনের ফলাফল ঘোষণার পর কোনো প্রার্থী আপিল করেননি। তাই নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ করতে কোনো বাধা নেই। আগামী ৪ ফেব্রুয়ারি নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করবেন।

চলচ্চিত্র পরিচালক সমিতির নতুন কমিটির সদস্যরা হলেন- মুশফিকুর রহমান গুলজার (সভাপতি), মনতাজুর রহমান আকবর (সহ-সভাপতি), বদিউল আলম খোকন (মহাসচিব), শাহীন সুমন (উপ-মহাসচিব), মো. সালাহ্উদ্দিন (কোষাধ্যক্ষ), কবিরুল ইসলাম রানা (সাংগঠনিক সচিব), মোস্তাফিজুর রহমান মানিক (আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব), শাহীন কবির টুটুল (সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব) এবং মো. আনোয়ার সিরাজী (প্রচার, প্রকাশনা ও দফতর সচিব)।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মণি, আবুল খায়ের বুলবুল ও ইলিয়াস ভূঁইয়া।

গত শুক্রবার (২৫ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওয়ে এফডিসির পরিচালক সমিতি কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।

এবার মোট ভোটার ছিল ৩৬২ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩১৯ জন। বাতিল হয়েছে ১৯টি ভোট। মোট বৈধ ভোট গণনা হয়েছে ৩০০টি।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours