রমজানের আগেই বড় নাশকতার পরিকল্পনায় বিএনপি

1 min read

সারা বিশ্বের মুসলিম উম্মাহ এখন অপেক্ষা করছে আসন্ন পবিত্র মাহে রমজানের জন্য। সকল পাপকাজ ছেড়ে সবাই মগ্ন হবে সিয়াম সাধনায়। কিন্তু এমন সময় বিএনপির পরিকল্পনায় আছে ভয়ংকর কিছূ। ঠিকই শুনেছেন। আসন্ন মাহে রমজানের আগেই দেশজুড়ে আবারো বড়সড় নাশকতার পরিকল্পনা সাজাচ্ছে বিএনপি-জামায়াত। সম্প্রতি বিভিন্ন গোয়েন্দা সংস্থার তদন্তে এমন তথ্যই উঠে এসেছে।

সূত্র বলছে, দেশজুড়ে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করতেই তাদের এই জঘণ্য পরিকল্পনা। তাছাড়া আরো একটি নির্বাচনে আওয়ামীলীগের নিরঙ্কুশ জয় এবং জনসমর্থনের কারণে বিএনপির অস্তিত্ব এখন নিঃশ্বেষ হবার পথে। আর তাই যে কোন মূল্যে দেশে অস্থিরতা চাই। সেকারণেই পবিত্র মাহে রমজানের আগের সময়টাকেই বেছে নিয়েছে বিএনপি।

সূত্র বলছে, লন্ডনে পালিয়ে থাকা কুলাঙ্গার তারেক রহমান এর প্রত্যক্ষ নির্দেশনায় চলছে এইসব নাশকতার প্রস্তুতি। নাম প্রকাশ না করার শর্তে বিএনপির এক নেতা জানান- ভিডিও কলে তারেক রহমান আমাদেরকে বলেছেন, “এই রোযার আগে সারাদেশে অন্তত ১০০ লাশ চাই।”

বিষেশজ্ঞরা বলছেন, এমন সময় দেশে নাশকতা সৃষ্টি হলে সবচেয়ে বড় প্রভাব পড়বে নিত্যপণ্যের বাজারে। দ্রব্যমূল্য আকাশ ছোঁবে। আর বিএনপি সেটাই চায়। দ্রব্যমূল্যের চাপে মানুষকে অতিষ্ট করে রাস্তায় নামানোই বিএনপির উদ্দেশ্য। একই সাথে দেশজুড়ে বোমা হামলা আর টার্গেট কিলিং করতে পারলেই বিএনপির কেল্লাফতে।

ক্ষমতার লোভে পবিত্র রমজানের পবিত্রতা যারা নষ্ট করতে চায়, মানুষের সিয়াম সাধনাকে যার রক্তাক্ত করতে চায় তাদের ব্যাপারে সতর্ক থাকুন। আশেপাশের যে কোন নাশকতার বিষয়ে পুলিশকে খবর দিন। সেই সাথে বিএনপি নামের এই সন্ত্রাসীদের চিরদিনের জন্য বয়কট করুন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours