কুমিল্লায় ঘণ্টাব্যাপী কিশোর গ্যাংয়ের অস্ত্রের মহড়া

0 min read

কুমিল্লা নগরীতে এক ঘণ্টাব্যাপী অস্ত্রের মহড়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত থেমে থেমে অস্ত্রের মহড়া দিয়েছে কিশোর গ্যাং সদস্যরা। নগরীর ৭ নম্বর ওয়ার্ডের গোবিন্দপুর খলিফা বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

আধিপত্য বিস্তার এবং নিজেদের শক্তি সামর্থ্য জানান দিতেই এমন ঘটনা ঘটিয়েছে অস্ত্রধারীরা। রাতে এ ঘটনার কয়েকটি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে নগরীতে আতঙ্ক বিরাজ করছে।

ফুটেজে দেখা যায়, শটগান, রামদা, ছেনিসহ দেশীয় অস্ত্র নিয়ে সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে মহড়া দিচ্ছে একদল কিশোর গ্যাং। তারা ফাকা গুলি ছুড়ছে এবং দেশীয় অস্ত্র নিয়ে কাউন্সিলর অফিসের সামনে মহড়া দিচ্ছে। এ সময় তাদের কয়েক রাউন্ড গুলি ছুড়তে দেখা যায়। এলোপাথাড়ি গুলি ও ইটপাটকেলের শব্দে চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কিশোর গ্যাং সদস্যরা পালিয়ে যায়।

ওই অস্ত্রের মহড়ায় কিশোর গ্যাংয়ের পাশাপাশি বেশ কয়েকজন বখাটে যুবকও ছিলেন বলে জানান এলাকাবাসী।

সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান বলেন, বিকাল প্রায় সাড়ে ৩টার দিকে আচমকা একদল অস্ত্রধারী এসে আমার কার্যালয়ের সামনে এলোপাতাড়ি গুলি ছোড়া শুরু করে। ডালিম ও কাউছারের নেতৃত্বে এ হামলা হয়। এ সময় তারা আমার একটি বাড়ির গ্লাস ভেঙে দেয়। আমি তখন বাইরে ছিলাম। পরে পুলিশকে খবর দিলে প্রায় এক ঘণ্টার অস্ত্রের মহড়ার পর তারা পালিয়ে যায়। আমার এলাকায় এখনো সাধারণ মানুষের মাঝে আতঙ্ক আছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, ওই কাউন্সিলরের সঙ্গে স্থানীয় কিছু লোকের আধিপত্য নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে এ ঘটনা ঘটেছে। অস্ত্র নিয়ে মহড়ার ঘটনায় জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours