ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ১ ঘণ্টা যান চলাচল বন্ধ

1 min read

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় পোলট্রি খাদ্যবাহী ট্রাকচাপায় এক ব্যাটারিচালিত অটোযাত্রী নিহত ও আটজন আহত হয়েছেন। সোমবার দুপুরে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। নিহত অটোযাত্রীর নাম নাজমুল হুদা আনসারী (৩৫)। তিনি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার উটরাহাজিপাড়া গ্রামের আবুল হাসেন আনসারীর ছেলে।

আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অনেকেরই অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় বগুড়ার শেরপুর উপজেলার বাগড়া ব্রয়লার মুরগির খাবারবোঝাই ট্রাক বাঞ্ছারামপুর যাচ্ছিল। পরে ট্রাকটি ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। একপর্যায়ে একটি অটো রাস্তার ডিভাইডারের সঙ্গে লেগে মহাসড়কের উপর উলটো যায়। এতে ট্রাকে থাকা পোলট্রি খাদ্যের বস্তাগুলো মহাসড়কের ওপর ছাড়িয়ে ছিটিয়ে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ট্রাকের নিচ থেকে নাজমুল হুদা আনসারীকে মৃত অবস্থায় উদ্ধার করে।

আহতরা হলেন- উপজেলার পূর্বভালুকা গ্রামের মজনু, ধামশুর গ্রামের আয়েশা, কুল্লাব গ্রামের রীনা আক্তার, ত্রিশাল উপজেলার জসিম উদ্দিন ও গফরগাঁও উপজেলার দীঘা গ্রামের সীমা আক্তার। বাকি তিনজনের নাম জানা যায়নি।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার পরিদর্শক মো. আতাউর রহমান জানান, এ ঘটনায় একজন নিহত ও আটজন আহত হয়েছেন। নিহতের লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনায় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours