‌‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই’

1 min read

উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। তিনি বলেছেন, আগামী চার মাস পর জাতীয় নির্বাচন। প্রস্তুতি নিতে হবে। নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২২ আগস্ট) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ মন্তব্য করেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়েছে। স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে প্রকৌশলীরা কাজ করে যাচ্ছে। উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকার ও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি ও ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এম হাবিবুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইঞ্জিনিয়ার আবুল কালাম হাজারী।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামানের স্বাগত বক্তব্যে আলোচনা সভায় আরও অংশ নেন- সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. মনোয়ার হোসেন চৌধুরী, ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক, ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জুর, ইঞ্জিনিয়ার খন্দকার মনজুর মোর্শেদ, ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন, ইঞ্জিনিয়ার রনক আহসান।

আলোচনা সভা শেষে ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours