পুরো প্রশ্ন না শুনে ‘তুই–তোকারি’ করেন মির্জা আব্বাস!

1 min read

বিএনপির আগামীর রাজনীতি ও কর্মসূচি নিয়ে সাংবাদিকের প্রশ্ন পুরোটা না শুনেই মেজাজ হারিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বক্তব্য নিতে একজন সাংবাদিক রোববার (৩০ জুলাই) মোবাইল ফোনে কল করলে পুরো প্রশ্ন না শুনে ‘তুই–তোকারি’ করতে থাকেন তিনি।

গত শনিবার ঢাকার প্রবেশপথে বিএনপির অবস্থান কর্মসূচির দিন জ্বালাও-পোড়াওয়ের ঘটনা ঘটেছে। সরকারি দল আওয়ামী লীগের অভিযোগের তীর বিএনপির দিকে। এই অবস্থায় আন্দোলনের কর্মসূচিতে কোনো পরিবর্তন আসবে কি না, প্রশ্ন করা হলে তিনি বলেন‘, এইগুলো ফাইজলামি প্রশ্ন করবা না? বিএনপি জ্বালাও-পোড়াও করছে মানে। কীসের সাংবাদিকতা করো? ফাইজলামি করো? রাখো ফোন রাখো।’

তখন প্রতিবেদক বলেন, ‘আমি হয়তো আপনাকে বোঝাতে পারিনি। আমি বলছি না বিএনপি করছে। বিএনপির বিরুদ্ধে অভিযোগ, এ বিষয়ে জানতে চাই। আপনার কমেন্ট…!’ কথা শেষ না হতেই বিএনপির এই নেতা বলেন, ‘বোঝাতে পারো নাই মানে। ওই তোর বয়স কত? তোর কাছ থেকে আমার শিখতে হবে? আর বোঝাতে পারো নাই। তাইলে আমারে ফোন দিছো কা?’ এই বলে মেজাজ হারিয়ে ফোন কেটে দেন মির্জা আব্বাস।

যে প্রশ্ন করা গেল না মির্জা আব্বাসকে
শনিবার ঢাকার প্রবেশপথে বিএনপির অবস্থান কর্মসূচির সময় জ্বালাও-পোড়াওয়ের ঘটনা ঘটেছে। সরকারি দলের অভিযোগের তীর বিএনপির দিকে, এই অবস্থায় আন্দোলনের কর্মসূচিতে কোনো পরিবর্তন আসবে কি না। এছাড়া বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের ডিবি কার্যালয়ে ভোজ ও আমান উল্লাহ আমানের প্রধানমন্ত্রীর ফল-জুসের প্যাকেট গ্রহণ নেতা- কর্মীদের মনে কোনো চিড় ধরাবে কি না?

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours