নুর ও হিরো আলমের উত্থান লজ্জাজনক : নাছির

1 min read

রাজনীতিতে নুরুল হক নুর ও হিরো আলমের মতো ব্যক্তিদের তথাকথিত উত্থান লজ্জাজনক ও দুঃখজনক বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র আ. জ. ম নাছির উদ্দীন।

সম্প্রতি চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে প্রেস ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নাছির উদ্দীন বলেন, রাজনীতিতে নুরুল হক নুর ও হিরো আলমের উত্থানের ক্ষেত্রে বিএনপির সহযোগিতা রয়েছে। দলটির কারণে এ রকম ব্যক্তিদের উত্থান হয়েছে। আজ গুলশান-বনানীর মত এলাকায় হিরো আলম প্রার্থী হয়েছে। এটি কি স্বাভাবিক?

বিএনপির উদ্দেশে তিনি বলেন, নির্বাচন বানচালের কোনো চেষ্টা করবেন না। তাহলে জনগণ আপনাদের অপচেষ্টা রুখে দেবে। শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে একটি অবাধ সুষ্ঠু জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী বারবার অনুরোধ করেছেন আপনাদের নির্বাচনে অংশগ্রহণ করতে।

মহানগর আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, এর আগে বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি করেছে। চট্টগ্রাম-১০ আসনেও তারা একই কার্যক্রম চালাতে পারে। এ জন্য সবাই সতর্ক থাকতে হবে।

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি ৪২ ধরে রাজনীতি করে আসছি। চট্টগ্রামের মানু্ষের অধিকার নিয়ে সবসময় সোচ্চার ছিলাম। মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করেছি। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা সবাই আমাকে সমর্থন দেবেন। মানুষ ভুল-ত্রুটির ঊর্ধ্বে নয়। না বুঝে কোনো ভুল করে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours