বিএনপি বিদেশি ষড়যন্ত্রের ওপর নির্ভর করছে: হানিফ

1 min read

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি আজ দেশের জনগণের কাছে না গিয়ে বিদেশি ষড়যন্ত্রের ওপর নির্ভর করছে।

সম্প্রতি বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ প্লাজায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ কথা বলেন মাহবুব উল আলম হানিফ।

হানিফ বলেন, আজ বিদেশি বন্ধুরা আমাদের দেশে এসেছেন, উন্নয়ন সহযোগীরা এসেছেন তাদের সামনে বিএনপি শোডাউন করতে চায়। বিএনপি দেশের জনগণের কাছে না গিয়ে বিদেশি ষড়যন্ত্রের ওপর নির্ভর করছে। আমরা জনগণের কাছে যাবো। আমরা জনগণকে স্মরণ করিয়ে দেবো ক্ষমতায় থেকে বিএনপি কী করেছে। দুর্নীতিতে দেশকে ৫ বার চাম্পিয়ন করেছিল বিএনপি। খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়েছেন। তারেক রহমান দেশের জনগণের টাকা সিঙ্গাপুরে পাচার করে দোষী সাব্যস্ত হয়েছিলেন।

আন্দোলনের নামে বিএনপি কীভাবে মানুষ হত্যা করেছিল, আগুন দিয়ে পুড়িয়ে সাড়ে তিন শ’ মানুষ হত্যা করেছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। গ্রেনেড হামলা করে আওয়ামী লীগের ২৪ জন নেতাকর্মীকে হত্যা করে। আমরা দোশের জনগণকে বিএনপির এসব কুকর্ম স্মরণ করিয়ে দেবো।

মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী এতে সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সমাবেশে যোগ দিয়ে উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ কাদের খান বলেন, বিএনপির সব ষড়যন্ত্র মোকাবিলার জবাব দিতে আজকের কর্মসূচিতে মানুষ স্বতঃস্ফূর্তভাবে যোগ দিচ্ছে।

দফায় দফায় বৃষ্টিও নেতাকর্মীদের সমাবেশে অংশ নিতে বাধা হয়ে দাঁড়ায়নি। অনেকে বৃষ্টিতে ভিজেই সমাবেশে অংশ নিয়েছেন।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours