মাঠে নামবে হিরো আলম, আড়ালে পার্থ

1 min read

আগামী ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ আরাফাত। আর তাকে মোকাবেলা করার জন্য প্রার্থী হয়েছেন হিরো আলম। হিরো আলম স্বতন্ত্র প্রাথী হিসেবে একতারা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছে। এরই মধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। কিন্তু ঈদ এবং বৃষ্টির কারণে নির্বাচনী প্রচারণা এখন পর্যন্ত জমজমাট হয়নি। ধারণা করা হচ্ছে, ঈদের পর নির্বাচনী প্রচারণা বেশ জমে উঠবে। তবে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ এ আরাফাত এরই মধ্যে প্রচারণায় নেমেছেন বেশ জোরেশোরে। অন্যদিকে নৌকার প্রধান প্রতিদ্বন্দ্বী হিরো আলম এখনো নির্বাচনী প্রচারণায় নেই। তাকে ঘিরে বেশ গুঞ্জনের কথাও শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। এ নিয়ে মানুষের মধ্যে এক ধরনের কৌতুহলেরও সৃষ্টি হয়েছে।

তবে হিরো আলম গণমাধ্যমে জানিয়েছেন যে, ঈদ এবং বৃষ্টির কারণে গত কয়েকদিন নির্বাচনী প্রচারণা চালাতে পারিনি। ইনশাআল্লাহ, বুধবার থেকে সাইক্লােন হয়ে মাঠে নামবো। এটাও মনে রাখবেন, হিরো আলমকে কখনো টাকা দিয়ে কেনা যায় না।

এদিকে ঢাকার অত্যন্ত গুরুত্বপূর্ণ ভিআইপি একটি আসনে হিরো আলমের প্রার্থী হওয়াটা রাজনীতির জন্য এক বিস্ময়কর ঘটনা বলে মনে করছেন কেউ কেউ। ঢাকা-১৭ আসনে হিরো আলমের প্রার্থী হওয়ার পিছনে বিশেষ কোনো মহল আছে কিনা সেটা নিয়েও অনেকের প্রশ্ন। আর প্রশ্নের উত্তর বিএনপি, বিজেপিসহ বিভিন্ন রাজনৈতিক দল সম্মিলিতভাবে হিরো আলমকে প্রার্থী করেছে ঢাকা-১৭ আসনে। বিশেষ করে এর পিছনে মূল নেপথ্যকারী হিসেবে কাজ করছেন বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

কোনো কোনো মহল বলছে যে, ঢাকা-১৭ আসনের হিরো আলমের প্রার্থীতা পিছনে রয়েছেন বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ। তার আগ্রহ এবং সমর্থনের কারণেই হিরো আলম এখানে নির্বাচন করছেন। শুধু তাই নয়, এই নির্বাচনের জন্য পার্থ হিরো আলমকে ২০ লাখ টাকাও দিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। এর পাশাপাশি আড়ালে থেকে উপনির্বাচনে হিরো আলমের নির্বাচনের প্রচারণায় বিজেপি সকল ধরনের সহযোগিতা করবে বলে তাকে নিশ্চিয়তা দেওয়া হয়েছে। এখন দেখার বিষয় শেষ পর্যন্ত হিরো আলম ঢাকা-১৭ আসনের এমপি হতে পারেন কিনা।

আরও পড়তে পারেন

+ There are no comments

Add yours